1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে তদন্ত দাবি - প্রিয় আলো

বাংলাদেশ-ভারত ম্যাচ নিয়ে তদন্ত দাবি

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০১৬
  • ১৮২
34
34

বাংলাদেশ-ভারত ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে স্বাগতিক ভারতের কাছে নাটকীয়ভাবে হারে বাংলাদেশ। বাংলাদেশ ইনিংসের শেষ ওভারের শেষ তিন বলে ড্রয়ের জন্য দরকার ছিল মাত্র ১ রান।

কিন্তু সেটি তুলতে ব্যর্থ হওয়ায় এই ম্যাচের দিকে সন্দেহের আঙুল তুলেছেন অনেকেই। আইসিসির দুর্নীতি দমন ইউনিটের ম্যাচটি নিয়ে তদন্ত করা উচিত বলে মনে করছেন পাকিস্তানের প্রাক্তন স্পিনার তৌসিফ আহমেদ।

মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহর মতো দুই অভিজ্ঞ ব্যাটসম্যান থাকা সত্ত্বেও কেন ১ রানে হারতে হলো বাংলাদেশকে। কেন পরপর তিন বলে তিন ব্যাটসম্যান সাজঘরে? সেটা নিয়ে এখন নানা প্রশ্ন ক্রিকেট মহলে। তাই এই  ম্যাচটির তদন্তের দাবি করেছেন তৌসিফ আহমেদ।

পাকিস্তানের হয়ে ৩৪টি টেস্ট ও ৭০টি ওডিআই ম্যাচ খেলা তৌসিফ জিয়ো সুপার চ্যানেলকে বলেন, ‘ম্যাচটি যেভাবে শেষ হয়েছে আমার দৃষ্টিতে তা স্বাভাবিক নয়। আমি মনে করি আইসিসির উচিত ম্যাচটি তদন্তের নির্দেশ দেওয়া।’

বাংলাদেশ ভারতের বিপক্ষে শেষ ৩ বলে ৩ উইকেট হারিয়ে নিশ্চিত জয়ের ম্যাচটি ১ রানে হেরে যায়। এটি ইঙ্গিত করে তৌসিফ বলেন, ‘বাংলাদেশ এখন আর অনভিজ্ঞ দল নয়। তাদের অভিজ্ঞ ব্যাটসম্যান ক্রিজে ছিলেন। আমি বুঝতেই পারছি না তারা প্রথমে ম্যাচটি ড্র না করে কীভাবে বড় শট খেলার ঝুঁকি নিতে পারলেন।’

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x