1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ফরিদপুরে গণপিটুনিতে দুই ভাই নিহত - প্রিয় আলো

ফরিদপুরে গণপিটুনিতে দুই ভাই নিহত

  • আপডেট সময় শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৩৫
Faridpur 2404190342

ফরিদপুরের মধুখালীতে গণপিটুনিতে আশরাফুল খান (১৭) ও আশাদুল খান (১৫) নামে দুই ভাই নিহত হয়েছেন। এরা দুজনই নির্মাণ শ্রমিক। এ ঘটনায় পুলিশসহ আহত হয়েছেন আরও অন্তত ৭ জন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) রাতে উপজেলার ডুমাইন ইউনিয়নের পঞ্চপল্লীতে এ ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন– জেলার মধুখালী উপজেলার নওপাড়া ইউনিয়নের চোপেরঘাট গ্রামের শাহজাহান খানের ছেলে আশরাফুল খান (১৭) ও তার ভাই আশাদুল খান (১৫)।

ফরিদপুরের জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন পর্যন্ত দুজন নিহতের খবর নিশ্চিত হওয়া গেছে। আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, স্থানীয় পঞ্চপল্লী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ওয়াশ ব্লকের নির্মাণকাজ চলছিল। এসময় নির্মাণ শ্রমিকদের সঙ্গে বাকবিতণ্ডা হয় স্থানীয়দের। এরই জেরে স্কুলে জড়ো হয় গ্রামবাসী। শ্রমিকদের ওপর হামলা চালানো হয়। ছড়িয়ে পড়ে উত্তেজনা। পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরও অবরুদ্ধ করা হয়। পরে ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক না হওয়া পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x