1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
প্রিয় আলো-ক্রীড়া ডেস্কঃ আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের রক্তক্ষয়ী বিবাদ - প্রিয় আলো

প্রিয় আলো-ক্রীড়া ডেস্কঃ আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের রক্তক্ষয়ী বিবাদ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮
  • ২৯৪
ব্রাজিল আরজেন্টিনা

আরজেন্টিনা-ব্রাজিল বিবাদ

সোহানুর রহমানঃ গত শনিবার ফিফা বিশ্বকাপ ফুটবল ২০১৮ নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনা ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আর্জেন্টিনা সমর্থকদের তিরস্কার করেন; হয় হাসাহাসি ও বিভিন্ন ট্রল। রবিবার মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আজেন্টিনা সমর্থকরাও ব্রাজিল সমর্থকদের একইভাবে তিরস্কার করেন।সোমবার সকাল ১০টার দিকে খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা গাজির মোড় এলাকায় নিজ বাড়ির সামনে মো. শুকুর হাওলাদার (৩৫) ও তার স্ত্রী মিনু আক্তার (২৫) নামে আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কুপিয়ে জখম করেছে ব্রাজিল সমর্থকরা । আহতদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুটবলে দুই দলের পারফরমেন্স নিয়ে বিতর্কের জের ধরে এ হামলার শিকার হন তারা। দুইজনেরই মাথায় ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসকগণ।

নিজেদের প্রথম ম্যাচে আর্জেন্টিনা ড্র করলে ওই এলাকায় ব্রাজিলের সমর্থকরা আর্জেন্টিনা সমর্থকদের তিরস্কার করে। পরদিন মধ্যরাতে একইভাবে ব্রাজিল তাদের প্রথম ম্যাচে ড্র করলে আজেন্টিনা সমর্থকরাও ব্রাজিল সমর্থকদের তিরস্কার করে।
হাসি আনন্দের মাঝে কথা কাটাকাটি ও মান অভিমান মোড় নেয় রক্তক্ষয়ী ঘটনায়। সোমবার সকালে ব্রাজিল সমর্থক মো. লিটন ও আরও কয়েকজন আর্জেন্টিনা সমর্থক শুকুর আলীকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে আনে। পরে কথা-কাটাকাটির এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে শুকুরকে কুপিয়ে জখম করে। এসময় শুকুরের স্ত্রী মিনু বাধা দিতে গেলে হামলাকারীরা তাকেও কুপিয়ে জখম করে।

স্থানীয় জনগণ আহত অবস্থায় দু’জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করেন।

সূত্রঃ সোশ্যাল মিডিয়া/কালের-কন্ঠ

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x