1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পুলিশের ধাওয়ায় পানিতে ঝাঁপ,এলাকাবাসীর সহায়তায় লাশ উদ্ধার - প্রিয় আলো

পুলিশের ধাওয়ায় পানিতে ঝাঁপ,এলাকাবাসীর সহায়তায় লাশ উদ্ধার

  • আপডেট সময় সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৪৩
1

ময়মনসিংহ প্রিতিনিধি : ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে ঝিলের পানিতে ঝাঁপ দেওয়ার দুই দিন পর সজিব আহমেদের (১৮) লাশ উদ্ধার করেছে এলাকাবাসী।

দুই দিন খোঁজার পর রোববার দুপুরে শুকনি বিলের কচুরিপনার নিচ থেকে সজিবের লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় প্রশাসনের উদ্ধার তৎপরতা না থাকায় উত্তেজিত জনতা লাশ নিয়ে মিছিল করেছে। এ সময় তারা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও থানা ঘেরাও করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। পরে পৌর মেয়রের হস্তক্ষেপের পরিস্থিতি শান্ত হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকা উপজেলার জমিরদিয়া মাস্টার বাড়ি এলাকায় একটি পোশাক কারখানায় কর্মরত সজিব ছুটিতে বাড়ি আসে। শুক্রবার বিকেলে বাড়ির পাশের শুকনি বিলের পাড়ে বসে কয়েকজন বন্ধু তাস খেলছিল। খবর পেয়ে সন্ধ্যার ঘণ্টাখানেক আগে ঘটনাস্থলে গিয়ে ধাওয়া দেয় ত্রিশাল থানা পুলিশ। ধাওয়া খেয়ে ঝিলের পানিতে ঝাঁপ দেয় সজিব। এরপর আর পাড়ে উঠে আসতে পারেনি। আধঘণ্টা অপেক্ষার পর থানায় ফিরে আসে পুলিশ। গত দুইদিন স্থানীয়রা কচুরিপনা সরিয়ে সরিয়ে বিলে সজিবের খোঁজ করতে থাকলে রোববার দুপুরে তার মরদেহ উদ্ধার করে। মৃত সজিব ত্রিশাল পৌরশহরের চরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী নাজমুল জানান, পুলিশের ধাওয়া খেয়ে ঝিলে ঝাঁপ দেয় সজিব। দুইজন বিল থেকে উঠে এলেও উঠে আসতে পারেনি সজিব। চাচা মাসুদুল করিম বলেন, পুলিশের ধাওয়া খেয়ে সজিব ঝিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হলেও দুই দিনেও প্রশাসনের উদ্ধার তৎপরতা ছিল না।

সহকারী পুলিশ সুপার আল আমিন জানান, পুলিশের ধাওয়া খেয়ে সজিব নিখোঁজ হওয়ার পর তাকে উদ্ধারের চেষ্টা করা হয়েছে। পরে শুকনি বিল থেকে তার মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। এখন আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x