1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পালমারে চড়ে ম্যানইউকে হারালো চেলসি - প্রিয় আলো

পালমারে চড়ে ম্যানইউকে হারালো চেলসি

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৩৮
Accident

ইংলিশ প্রিমিয়ার লিগে পালমারের হ্যাট্রিকে দুর্দান্ত এক জয় পেয়েছে চেলসি। থ্রিলার ম্যাচের অতিরিক্ত সময়ে টানা দুই গোলে ম্যানইউকে ৪-৩ গোলে হারিয়েছে ব্লুজরা।

ঘরের মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে খেলার ৪ মিনিটে অধিনায়ক গ্যালাগার জোরালো শটে ১-০ গোলে লিড নেয় চেলসি। ১৯ মিনিটে কুকুরেল্লাকে ডিবক্সে ফাউল করলে পেনাল্টি পায় ব্লুজরা। পেনাল্টি থেকে লিড ২-০ করেন কোল পালমার। ৩৪ মিনিটে কাউন্টার অ্যাটাক থেকে গোলের ব্যবধান ২-১ করেন আর্জেন্টাইন গার্নাচো। ৩৯ মিনিটে দালোতের ক্রস থেকে হেড করে ম্যানইউকে সমতায় ফেরান ব্রুনো ফার্নান্দেজ। ২-২ গোলে শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের ৬৭ মিনিটে অ্যান্তোনির ক্রস থেকে হেডে গোলকিপারকে পরাস্ত করে নিজের দ্বিতীয় গোল করেন গার্নাচো। ম্যানইউকে ৩-২ গোলের লিড এনে দেন তিনি। অতিরিক্ত সময়ে পেনাল্টি থেকে চেলসিকে সমতায় ফেরান পালমার। শেষ বাঁশি বাজার মিনিট খানেক আগে ফার্নান্দেজের কর্নার থেকে পাওয়া বলে হ্যাট্রিক পূর্ণ করে চেলসিকে অবিশ্বাস্য এক জয় এনে দেন পালমার।

এই জয়ের ফলে ২৯ ম্যাচ শেষে ৪৩ পয়েন্ট পেয়ে টেবিলের দশম স্থানে চেলসি। অন্যদিকে, এক ম্যাচ বেশি খেলে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ অবস্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x