1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
পাকিস্তানি নারীকে বিয়ে করতে চাওয়ায়… - প্রিয় আলো

পাকিস্তানি নারীকে বিয়ে করতে চাওয়ায়…

  • আপডেট সময় রবিবার, ৩ এপ্রিল, ২০১৬
  • ১৭৯
7

ডে7স্ক : রুশ নাগরিক হলেও তার খুব ইচ্ছা ছিল একজন পাকিস্তানি নারীকে বিয়ে করার। বিয়েতে সহায়তার জন্য তিনি ১০ লাখ রুপি পুরস্কারও ঘোষণা করেছিলেন। তবে তার সেই ইচ্ছা পূরণে বাধা দিয়েছেন পাকিস্তানের বেরসিক কর্মকর্তারা। আফগানিস্তানের সীমান্তসংলগ্ন চিত্রল এলাকায় প্রবেশের পর নাম থানায় নথিভুক্ত না করার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছে। শনিবার দেশটির কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

 

চিত্রল জেলার পুলিশপ্রধান আসিফ ইকবাল জানান, মস্কোর বাসিন্দা ২৮ বছরের আপেলগানস ভিয়াচেস্লভ সম্প্রতি খাইবার পাখতুনখাওয়ার চিত্রল জেলায় প্রবেশ করেছিলেন। পাকিস্তানি নারীকে বিয়ে করার জন্য তিনি বিজ্ঞাপনও দিয়েছেন। তার প্রচারিত বিজ্ঞাপনে স্থানীয় কোনো মেয়ের সঙ্গে বিয়ে করিয়ে দিতে পারলে তিনি ১০ লাখ রুপি পুরস্কার প্রদান করবেন বলে ঘোষণা দিয়েছিলেন।  তিনি ওই পোস্টারে রাশিয়ার ছবি এবং চিত্রলে যে হোটেলে অবস্থান করছেন, তার ঠিকানা দিয়েছেন।

 

পুলিশের কর্মকর্তা আসিফ ইকবাল বলেন, রাশিয়ান ওই তরুণ তার স্বপ্ন পূরণের জন্য ইসলাম ধর্মও গ্রহণ করেছেন এবং তার নতুন নাম তুরুদ আলী।

 

নিরাপত্তার কারণে চিত্রলে বিদেশিদের নাম থানায় নথিভুক্ত করতে হয়। কিন্তু ভিয়াচেস্লভ তা না করায় পুলিশ তাকে গ্রেফতার করেছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, ভিয়াচেস্লভ চিত্রলে বিয়ে করে সেখানেই পাকাপোক্তভাবে বসবাস করতে চাইছিলেন। এর আগে গত বছরের ডিসেম্বরে তিনি চিত্রলে এসেছিলেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x