1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নৌকার পক্ষে যুব মহিলালীগের কেন্দ্রীয় নেত্রী এবং লেখিকা জয়া জাহান চৌধুরীর প্রচারণা - প্রিয় আলো

নৌকার পক্ষে যুব মহিলালীগের কেন্দ্রীয় নেত্রী এবং লেখিকা জয়া জাহান চৌধুরীর প্রচারণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ ডিসেম্বর, ২০১৮
  • ২৪৫
101

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রত্যন্ত রাখাইন এলাকায় ঘরে ঘরে গিয়ে কক্সবাজার সদর-৩ আসনের নৌকার মনোনীত প্রার্থী কমলের জন্য নৌকা মার্কার পক্ষে গনসংযোগ করেছেন বিশিষ্ট লেখিকা এবং যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী লায়ন জয়া জাহান চৌধুরী।

এছাড়াও কক্সবাজার-৩ আসনের প্রার্থী কমলের সহধর্মিণী সৈয়দা সেলিনা সরওয়ারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দারিয়াদিঘী , মৌলভীবাজার, পশ্চিম গোয়ালীয়া পালং এবং পূর্ব গোয়ালীয়া পালং-এ বিশাল মহিলা সমাবেশে নৌকার মাঝি সাইমুম সরওয়ার কমলের জন্য ভোট প্রার্থনা করেছেন লায়ন জয়া জাহান চৌধুরী।

লেখিকা এবং কেন্দ্রীয় যুব মহিলালীগের নেত্রী জয়া জাহান চৌধুরী বলেন, “তরুণ প্রজন্মের ভোট মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির পক্ষে হোক। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে আসার আহবান জানান তরুণ প্রজন্মকে। তরুণরাই পারে একটি দেশকে সমৃদ্ধশালী করতে, একটি সুন্দর সমাজ গঠন করতে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। সময় এসেছে দেশের উন্নয়নে অংশীদার হওয়ার”।

আরো বলেন, আসুন নিজে বদলে যাই, অন্যকে বদলে দিই। সঠিক সময় সঠিক পদক্ষেপ নিন। আস্থা রাখুন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ভোট দিন নৌকায় ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x