1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নীলফামারীতে এমপিও ভুক্তি’র দাবিতে শিক্ষকদের মানববন্ধন - প্রিয় আলো

নীলফামারীতে এমপিও ভুক্তি’র দাবিতে শিক্ষকদের মানববন্ধন

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ এপ্রিল, ২০১৬
  • ২০৭
Hhhh 300x195 (2)

মহিনুল ইসলামhhhh-300x195 (2) সুজন,নীলফামারী প্রতিনিধিঃ বেসরকারী কলেজের অনার্স মাষ্টার্স কোর্সে সরকারী ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের জনবল কাঠামোয় অন্তর্ভূক্ত করে এমপিওভুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছেন শিক্ষকগন।

 

বেসরকারী কলেজ অনার্স মাস্টার্স শিক্ষক পরিষদের উদ্যেগে আজ দুপুর ১২টা থেকে শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্ত্বরে ওই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এক ঘণ্টার মানববন্ধন শেষে সেখানে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন, পরিষদের জেলা সভাপতি শ্যামল চন্দ্র দেবনাথ,সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ সভাপতি গোলাম মোস্তফা, মহিলা বিষয়ক সম্পাদক ফারহানা ইয়াসমিন, দপ্তর সম্পাদক সাজেদুল হক প্রমুখ।

 

বক্তারা বলেন, বেসরকারী কলেজে অনার্স মাস্টার্স কোর্সের নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের এমপিও ভূক্তির দাবিতে দীর্ঘদিন ধরে দাবী জানিয়ে আসলেও তা বাস্তবায়ন হচ্ছে না। জনবল কাঠামো না থাকায় দীর্ঘ ২৪ বছরেও অনার্স মাস্টার্স কোর্সের শিক্ষকরা এমপিওভূক্ত হতে পারছেন না।

ফলে ওইসব শিক্ষক তাদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন। অবিলম্বে জনবল কাঠামোয় অন্তর্ভুক্ত করে এমপিও ভুক্তির দাবি জানান তারা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x