1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনকে সিইসির নির্দেশ - প্রিয় আলো

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনকে সিইসির নির্দেশ

  • আপডেট সময় রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩৬
Cec

বরিশালসহ আগামীতে যে কয়টি সিটিতে ভোটগ্রহণ হবে সেগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।

তিনি বলেন, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে অনিয়ম, মাস্তানি ও পেশিশক্তির ব্যবহার হলে তা কঠোরভাবে দমন করা হবে।

রোববার (২৮ মে) বিকেলে বরিশাল সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের নিয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বরিশাল সিটি করপোরেশনের নির্বাচন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এই সভা হয়।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, নির্বাচনকে তুলে আনা কাজটি সহজ নয়। যদিও একদিকে কাজটি সহজ, ভোটাররা যাবেন ভোট দেবেন, ভোট শেষ হলে ভোট গণনা হবে, ফলাফল ঘোষণা করা হবে। কিন্তু টোটাল আয়োজনটা বেশ কষ্টসাধ্য। কারণ আইনশৃঙ্খলা পরিস্থিতির উদ্ভুব হতে পারে এবং নির্বাচনী আচরণবিধি মেনে সবাই কাজ করছেন কি না সেটাও গুরুত্বপূর্ণ।

সিইসি বলেন, সুষ্ঠু, অবাধ-নিরপক্ষে ভোটের জন্য এই জিনিসগুলো খুব গুরুত্বপূর্ণ অনুষঙ্গ। সেগুলো নিশ্চিতের জন্য মতবিনিময় করেছি।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অবসরপ্রাপ্ত) ও নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব জাহাংগীর আলম, বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, পুলিশ কমিশনার সাইফুল ইসলাম প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x