1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নির্বাচনে উৎসবের পরিবেশ নেই : মির্জা ফখরুল - প্রিয় আলো

নির্বাচনে উৎসবের পরিবেশ নেই : মির্জা ফখরুল

  • আপডেট সময় শনিবার, ২৯ ডিসেম্বর, ২০১৮
  • ২৮৭
101

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্বাচনে উৎসবের পরিবেশ নেই। ভীতি কাজ করছে সবার মাঝে। আমরা দাড়াতে পারছি না। তিনি বলেন, চলমান প্রতিকূল পরিবেশে বিএনপি নির্বাচনী মাঠে দাঁড়াতে না পারার মানে হচ্ছে, গণতন্ত্র দাঁড়াতে না পারা।

শনিবার সকালে ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নির্বাচন সংক্রান্ত বিভিন্ন অনিয়ম বিষয়ে অভিযোগ জানাতে গিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন মির্জা ফখরুল। তবে তিনি আশাবাদ ব্যক্ত করে জনগন ভোটের মাধ্যমে এই পরিস্থিতি পাল্টে দেবে।

মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘নির্বাচন তো আমাদের দেশে একটা উৎসব। সেই উৎসবের পরিবেশটা নাই। একটা ভীতি, একটা ত্রাস এসে গেছে সবখানে। এজেন্টদেরকে ধরা হচ্ছে, নাম ধরে ধরে ধরা হচ্ছে। বাসায় রেইড দিয়ে ধরা হচ্ছে, ভয় দেখানো হচ্ছে।’

সারাদেশে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার, বাড়ি বাড়ি তল্লাশি এখনও বন্ধ হয়নি উল্লেখ করে দলের মহাসচিব বলেন, ‘পরিস্থিতি এমন পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে যে পোলিং এজেন্ট দিতেও হিমশিম অবস্থায় পড়েছে বিএনপি। এটি শুধু ঠাকুরগাঁও নয়, সারা দেশেই সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টকে ভোটের মাঠ থেকে দূরে রাখার চেষ্টা করছে।’

তবে পরিস্থিতি যাই হোক না কেন, সব ভীতি মোকাবেলা করে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট শেষ পর্যন্ত ভোটের মাঠে থাকবে বলে আবারও জানান তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x