1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
নিজ বাড়িতে পরিবারের সঙ্গে পিকনিক করছেন সাকিব - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

নিজ বাড়িতে পরিবারের সঙ্গে পিকনিক করছেন সাকিব

  • আপডেট সময় সোমবার, ২৬ ডিসেম্বর, ২০২২
  • ৭৭
1672046773.shakib

একদিন আগেই শেষ হয়েছে মিরপুর টেস্ট। তাই বাড়তি ছুটি পেয়েছেন ক্রিকেটাররা।

কদিন বাদে আবার শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তাই মাঝখানের এই ফাঁকা সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন অনেকেই। বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান যেমন পৌঁছে গেছেন মাগুরায়।

নিজ বাড়িতে আজ পিকনিক করছেন এই অলরাউন্ডার। সেখানে তার জন্য গরুর মাংস রান্না করেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির। এক ফেসবুক পোস্টে সাকিবপত্নী নিজেই তা জানান। ক্যাপশনে শিশির লেখেন, ‘শ্বশুরবাড়ি মানেই পিকনিক এবং আমার পছন্দের গরুর মাংস ভুনা। ’

পোস্টে বেশ কয়েকটি ছবিও দিয়ে রাখেন শিশির। যেখানে দেখা যায়, নিজের ছেলের সঙ্গে বাইকে বসে আছেন সাকিব। আবার রান্নায় সাহায্যও করছেন শিশিরকে। এভাবেই অবসর সময় উপভোগ করছেন তিনি।

মিরপুর টেস্টে ভারতের বিপক্ষে বল হাতে ছন্দে থাকলেও ব্যাটিংয়ে নিষ্প্রভ ছিলেন সাকিব। দুই ইনিংসেই দৃষ্টিকটুভাবে আউট হয়েছেন তিনি। তবুও জয়ের সম্ভাবনা বেশ ভালোভাবেই জাগিয়েছিল টাইগাররা। কিন্তু শেষ পর্যন্ত পুড়তে হয় ৩ উইকেটে হারের বেদনায়।

এদিকে আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হচ্ছে বিপিএলের নবম আসর। এবারও ফরচুন বরিশালের হয়ে খেলবেন সাকিব। আগামী ৭ জানুয়ারি নিজেদের প্রথম ম্যাচে সিলেট স্ট্রাইকার্সের মুখোমুখি হবে তার দল।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x