1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ধর্মশালায় বৃষ্টি, শঙ্কায় বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ - প্রিয় আলো

ধর্মশালায় বৃষ্টি, শঙ্কায় বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

  • আপডেট সময় শুক্রবার, ১১ মার্চ, ২০১৬
  • ১৭২
62
62

ধর্মশালার মাঠে বিরাজ করছে বৈরি আবহাওয়া

ক্রীড়া প্রতিবেদক: বাছাইপর্বের আজকের ম্যাচ জিতলেই টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে খেলার পথ অনেকটাই পরিষ্কার হয়ে যাবে বাংলাদেশের। তাই আয়ারল্যান্ডের বিপক্ষে আজকের ম্যাচ নিয়ে বাংলাদেশি সমর্থকদের আগ্রহের কমতি নেই। কিন্তু বহুল প্রতীক্ষিত এই ম্যাচ মাঠে গড়ানো নিয়ে শঙ্কা তৈরি  হয়েছে।  গতকাল রাত থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে ধর্মশালায়।

 

বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচটি ধর্মশালায় আজ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বাংলাদেশ সময় রাত ৮টায়। কিন্তু গতকাল রাত থেকেই বৈরী আবহাওয়া বিরাজ করছে এখানে। রাত থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হওয়ায় তাপমাত্রা নেমে এসেছে অনেক নিচুতে। ধর্মশালায় বর্তমানে তাপমাত্রা রয়েছে ১১ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি। হিমাচল প্রদেশের এই জায়গাটিতে প্রচন্ড ঠান্ডা থাকে। বিশেষ করে সন্ধ্যার পর থেকেই ঠান্ডা তীব্র রূপ ধারণ করে। তার ওপর বৃষ্টি হলে ম্যাচ মাঠে গড়ানো অসম্ভব হয়ে পড়ে।

 

প্রচন্ড ঠান্ডার কারণে শুক্রবার বাংলাদেশ সময় বেলা সাড়ে দশটা পর্যন্ত ধর্মশালার আশেপাশের রাস্তাঘাট ছিল জনশূন্য। ঠান্ডা উপেক্ষা করে দোকানপাটও তেমন খুলতে দেখা যায়নি। সাধারণত বৃষ্টি হলে এখানের পরিবেশে ক্রিকেট খেলা অনুপযুক্ত হয়ে পড়ে বলে জানিয়েছেন ধর্মশালার বাসিন্দারা। তাই বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ মাঠে গড়ানো নিয়েও শঙ্কা রয়েছে।

 

একমাত্র ফাইনাল ছাড়া এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের কোনো ম্যাচের জন্য রিজার্ভ ডে নেই। বৃষ্টিতে আজকের ম্যাচটি পরিত্যক্ত হলে পয়েন্ট ভাগাভাগি হবে দুই দলের মধ্যে। নেদারল্যান্ডসের বিপক্ষে জয় পাওয়ায় ২ পয়েন্ট নিয়ে প্রথম পর্বের গ্রুপ ‘এ’-র শীর্ষে অবস্থান বাংলাদেশের। সমান পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ওমান। আজ তাদেরও ম্যাচ নেদারল্যান্ডসের বিপক্ষে। একই ভেন্যুতে খেলা হওয়ায় বৃষ্টির কারণে বাংলাদেশের ম্যাচ ভেস্তে গেলে এই ম্যাচটিও ভেস্তে যাবে। সেক্ষেত্রে বাংলাদেশ ও ওমানের পয়েন্ট হবে তিন।

 

এই অবস্থায় বাংলাদেশ ও ওমানের মধ্যকার শেষ ম্যাচটির ফলাফল সুপার টেন নির্ধারণ করে দেবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x