1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, গুণতে হবে জরিমানাও - প্রিয় আলো

দুই ম্যাচ নিষিদ্ধ রোনালদো, গুণতে হবে জরিমানাও

  • আপডেট সময় বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ৫৮
Ronaldo Banned

সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের ডিফেন্ডার আলি আলবুলাইহিকে কনুই দিয়ে আঘাত করে লাল কার্ড দেখেন ক্রিস্টিয়ানো রোনালদো। সিদ্ধান্ত মানতে না পেরে মুষ্টি পাকিয়ে ঘুষি মারার ভঙ্গিতে রেফারির প্রতি ক্ষোভ প্রকাশ করেন পর্তুগিজ তারকা। এরপর রেফারিকে কটাক্ষ করে আর্মব্যান্ড খুলে বেরিয়ে যান মাঠ থেকে। যার ফলে দুই ম্যাচ নিষিদ্ধ হওয়ার পাশাপাশি গুনতে হবে আর্থিক জরিমানা।

সৌদি গণমাধ্যমের বরাত দিয়ে ফুটবল বিষয়ক ওয়েবসাইট গোল ডট কম জানিয়েছে, রোনালদোর বিরুদ্ধে অশোভনমূলক আচরণে অভিযোগ এনে ম্যাচ রিপোর্ট জমা দেন রেফারি। সেই অভিযোগের ভিত্তিতে দুই ম্যাচে নিষিদ্ধ করার পাশাপাশি ২০ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে।

যদিও রোনালদো লাল কার্ড দেখার আগেই আল হিলালের কাছে দুই গোল হজম করে বসে আল নাসর। শেষ পর্যন্ত ২-১ গোলের হারে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় রোনালদোর দল।

আল হিলালের কাছে ২-১ গোলে হেরে সৌদি সুপার কাপের সেমিফাইনাল ছিটকে গেয়ে আল নাসর। ফলে সুপার কাপের এ নিষেধাজ্ঞা কার্যকর হবে সৌদি প্রো লিগে। আল ফেইহা ও আল খালিজের বিপক্ষে রোনালদোকে পাচ্ছেন না আল নাসর কোচ।

এর আগে, গ্যালারিতে মেসির নাম ধরে শ্লোগান দেয়ায় দর্শকদের দিকে অশালীন অঙ্গভঙ্গী করে শাস্তির মুখে পড়েছিলেন রোনালদো। সেবার নিষেধাজ্ঞার পাশাপাশি গুনতে হয়েছিল বড় জরিমান। নির্বাসন কাটিয়ে ফেরার কয়েক সপ্তাহের মধ্যে আরও একবার শাস্তি পেলেন সিআরসেভেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x