1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
থানচিতে থমথমে পরিস্থিতি - প্রিয় আলো

থানচিতে থমথমে পরিস্থিতি

  • আপডেট সময় শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৩৬
Thanchi Update

রাতে গোলাগুলির পর এখন শান্ত রয়েছে বান্দরবানের থানচি এলাকা। আজ শুক্রবার (৫ এপ্রিল) সকালে সেখানকার পরিস্থিতি থমথমে আছে বলে জানা গেছে। গোলাগুলির কারণে চাপা আতঙ্ক বিরাজ করছে স্থানীয়দের মধ্যে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (৪ মার্চ) রাতে আচমকা কুকি চিন থানচি থানা লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়ে হামলার প্রতিরোধ করে। পরে পুলিশের সঙ্গে বিজিবির ক্যাম্প থেকেও গুলি করা হয় বলে জানা গেছে। আইনশৃঙ্লা বাহিনীর তৎপরতায় পরে পিছু হটতে বাধ্য হয় সশস্ত্র গোষ্ঠীটি। এসময় দুই শতাধিক রাউন্ড গুলির শব্দে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। গোলাগুলির শুরুর পরই থানচি বাজার একেবারে জনশূন্য হয়ে পড়ে। তবে এ ঘটনায় কারও হতাহতের খবর পাওয়া যায়নি।

থানচি থানার ওসি জসীম উদ্দীন রাতে জানান, পরিস্থিতি কিছুটা শান্ত রয়েছে। সন্ত্রাসীরা থানার আশপাশে রয়েছে বলে তাদের কাছে খবর রয়েছে। সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে।

এর আগে, বুধবার (৩ এপ্রিল) দুপুরে থানচি বাজারে গুলি চালিয়ে সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতি করে সশস্ত্র দুর্বৃত্তরা। এছাড়া, সোনালী ব্যাংকের বান্দরবানের রুমা শাখায় ডাকাতির পর ম্যানেজার নেজাম উদ্দিনকে অপহরণ করে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাংকের ম্যানেজারকে উদ্ধার করে র‍্যাব।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x