1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
তিন মোড়লের সবই গীতা, অন্যরা করলেই মহাপাপ - প্রিয় আলো

তিন মোড়লের সবই গীতা, অন্যরা করলেই মহাপাপ

  • আপডেট সময় শুক্রবার, ২৫ মার্চ, ২০১৬
  • ১৯২
India V Bangladesh,1458791086

সোহান আহমেদঃ  ভাIndia-ODI-1-GI2রতের চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচের ফল অনেকটাই বাংলাদেশের পক্ষে ছিল। জয়টা ছিল অনেকটা সুনিশ্চিত। কিন্তু জয়ের এত কাছে এসেও হারতে হয়েছে টাইগারদের। তবে ভাগ্য সহায় ছিল না টাইগারদের। তাইতো পরাজয়ের সেই দু:খস্মৃতির সাথে যুক্ত হয়েছে জরিমানা।
.
ম্যাচে স্লো ওভার রেটের কারণে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাসহ ও দলের অন্য সদস্যদের জরিমানা করা হয়েছে। শুক্রবার আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জরিমানার বিষয়টি জানিয়েছে।
.
বিজ্ঞপ্তিতে বলা হয়, বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বুধবার সুপার টেনের ম্যাচে নির্ধারিত সময়ের মধ্যে এক ওভার কম বল করেছে বাংলাদেশ দল। আইসিসির ম্যাচ রেফারি ক্রিস ব্রড নিয়ম অনুযায়ী বাংলাদেশের প্রত্যেক খেলোয়াড়দের ম্যাচ ফির ১০ শতাংশ জরিমানা করেছেন। অন্যদিকে অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মর্তুজার জরিমানা হয়েছে ম্যাচ ফির ২০ শতাংশ। মাশরাফি দোষ স্বীকার করে শাস্তি মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।
.
অথচ সেই ম্যাচে ভারত শেষ তিন ওভার করতে প্রায় ২০ মিনিট বেশী সময় নিয়েছে। এই দিকে নজর নেই আইসিসির । এখন প্রশ্ন হলো বাংলাদেশের যদি স্লো ওভার রেটের কারনে জরিমানা হয় তাহলে ভারতের কেন হবে না? তাই কেউ কেউ বলছেন- তিন মোড়লের সবই গীতা! অন্যরা করলেই মহাপাপ।
.
চলতি বিশ্বকাপে তাসকিন ও আরাফাত সানিকে অবৈধ বলিং অ্যাকশনের জন্য নিষিদ্ধ করা হয়। কিন্তু ভারতের ক্রিকেটার যশপ্রিত বোমরাহ ও অশ্বিনের বলিং অ্যাকশন নিয়ে যথেষ্ট বিতর্ক রয়েছে। এই যদি হয় ক্রিকেটের অবস্থা তাহলে অচিরেই ক্রিকেট বিশ্বে অন্ধকার নেমে আসবে।
.
একজন প্রকৃত ক্রিকেটপ্রেমী হিসেবে আমার দাবি অবিলম্বেই আইসিসিকে বয়কট করা হোক।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x