1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ঢাকা-১৭ ও সাত পৌরসভার ভোট মনিটরিং করবে ইসি - প্রিয় আলো

ঢাকা-১৭ ও সাত পৌরসভার ভোট মনিটরিং করবে ইসি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৬৪
Election

আসন্ন ঢাকা-১৭ আসন ও সাতটি পৌরসভায় ভোটের পরিস্থিতি ঢাকা থেকে পর্যবেক্ষণের জন্য আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন করেছে নির্বাচন কমিশন। আগামী ১৭ জুলাই এ আসনের উপ-নির্বাচন ও সাত পৌরসভায় ভোট অনুষ্ঠিত হবে।

ইসির নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান জানিয়েছেন, সেল গঠনের চিঠি ইতোমধ্যে সংশ্লিষ্ট সকলকে পাঠানো হয়েছে।

তিনি জানান, আগামী সোমবার (১৭ জুলাই) জাতীয় সংসদের ১৯০ ঢাকা-১৭ শূন্য আসনে নির্বাচন এবং ৭টি পৌরসভার (পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া পৌরসভা, চাঁদপুর জেলার ছেংগারচর পৌরসভা, কুমিল্লা জেলার দেবিদ্বার পৌরসভা, যশোর জেলার বেনাপোল পৌরসভা, চট্টগ্রাম জেলার দোহাজারী পৌরসভা, শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভা ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ পৌরসভায় সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এছাড়া, আগামী ১৭ জুলাই ইউনিয়ন পরিষদ ও উপজেলা পরিষদের কয়েকটি নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব নির্বাচন উপলক্ষ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি এবং বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিদের সমন্বয়ে একটি আইনশৃঙ্খলা সমন্বয় ও মনিটরিং সেল গঠন করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, পুলিশ মহাপরিদর্শকসহ সংশ্লিষ্ট সকলের কাছে পাঠানো চিঠিতে বলা হয়েছে- সেল যেন কার্যকর হয় এবং কমিশনকে যেন সময়ে সময়ে পরিস্থিতি অবহিত করা হয়, সেদিকে দৃষ্টি রাখার জন্য প্রধান নির্বাচন কমিশনার সদয় নির্দেশনা প্রদান করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x