1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
টস জিতে ব্যাটিংয়ে বরিশাল - প্রিয় আলো

টস জিতে ব্যাটিংয়ে বরিশাল

  • আপডেট সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮
Tamim 2402140719

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের চট্টগ্রাম পর্ব চলছে। যেখানে দ্বিতীয় দিনে প্রথম ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি দুর্দান্ত ঢাকা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

৯ ম্যাচ খেলে ৮টিতেই হেরে এরই মধ্যে আসর থেকে ছিটকে গেছে ঢাকা। বরিশালের বিপক্ষে এই ম্যাচটি তাই তাদের জন্য শুধুই নিয়মরক্ষার।

অন্যদিকে ৮ ম্যাচে ৪ জয় ও ৪ হারে সেরা চারে বরিশালের অবস্থান। পয়েন্ট তালিকায় তিনে পা রাখতে এই ম্যাচে জয়ের বিকল্প ভাবছে না তামিমের দল।

এই ম্যাচটিতে দুই দলের সেরা একাদশেই পরিবর্তন এসেছে। পেসার আকিফ জাভেদকে বসিয়ে কেশব মহারাজকে দলে নিয়েছে বরিশাল। এই ম্যাচ দিয়ে প্রোটিয়া এই স্পিনারের বিপিএল অভিষেক হচ্ছে।

এর আগে, দুই দলের প্রথম দেখায় ৪০ রানে জিতেছিল বরিশাল। তামিম-মুশফিকদের ছুঁড়ে দেওয়া ১৯০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৪৯ রানেই গুটিয়ে যায় তাসকিন আহমেদের দল।

ফরচুন বরিশাল একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, শোয়েব মালিক, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ওবেদ ম্যাককয়, কেশব মহারাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

দুর্দান্ত ঢাকা একাদশ : মোহাম্মদ নাইম শেখ, অ্যালেক্স রস, মেহরব হাসান, শন উইলিয়ামস, মোসাদ্দেক হোসেন, অ্যাডাম ম্যাথু রসিংটন (উইকেটকিপার), আলাউদ্দিন বাবু, সাইফ হাসান, তাসকিন আহমেদ (অধিনায়ক), আরাফাত সানি ও শরিফুল ইসলাম।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x