1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত এক - প্রিয় আলো

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত এক

  • আপডেট সময় শুক্রবার, ২৫ মার্চ, ২০১৬
  • ১৭৩
Corss Fire1458879619

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরেcorss_fire1458879619র টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন দিলু (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

 

শুক্রবার ভোরে উপজেলার মিরাশপাড়া নদীবন্দর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হন। আহত র‌্যাব সদস্যরা হলেন- নায়েক নাছির উদ্দিন ও কনস্টেবল হাবিজ উদ্দিন। দিলু টঙ্গীর আরিচপুর এলাকার মৃত রহিম গাজীর ছেলে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল, দুইটি গুলি, একটি ম্যাগজিন, ৩টি ছোরা ও  টাকা উদ্ধার করেছে র‌্যাব।

 

র‌্যাব-১ সূত্রে জানা গেছে, ভোরে ব্যবসায়ীক বিরোধ নিয়ে মিরাশপাড়া নদীবন্দরের পাশে মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি শুরু হয়। খবর পেয়ে র‌্যাব-১-এর সদস্যরা ঘটনাস্থলে গেলে তারা গুলি করে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় দিলুকে উদ্ধার করে টঙ্গী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল, ২ রাউন্ড গুলি, ৩টি ছোরা, ১৯৬টি ইয়াবা, ১০-১২ জোড়া স্যান্ডেল ও ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। দিলুর বিরুদ্ধে হত্যা চাঁদাবাজি, ইয়াবা ব্যবসাসহ সন্ত্রাসী কর্মকাণ্ডের একাধিক মামলা রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x