1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
জামিনে বের হয়ে স্ত্রীকে ‘হুমকি’ দিচ্ছেন সেই ছাত্রলীগ নেতা - প্রিয় আলো

জামিনে বের হয়ে স্ত্রীকে ‘হুমকি’ দিচ্ছেন সেই ছাত্রলীগ নেতা

  • আপডেট সময় সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১০৭
Image 537946 1649089959

রাজধানীর পল্লবীতে নারী নির্যাতন মামলায় জামিনে বের হয়ে স্ত্রীকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

গত ২০ ফেব্রুয়ারি নারী নির্যাতন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি এই ছাত্রলীগ নেতাকে পল্লবী থেকে গ্রেফতার করে পুলিশ।

আলআমিন নামে ওই ছাত্রলীগ নেতা পল্লবীর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি। মাস খানেক জেল খেটে সম্প্রতি জামিনে বের হন আলআমিন।

আর জামিনে বের হয়েই তিনি তার স্ত্রী সালমা সুলতানাকে কয়েকদফা দেখে নেওয়ার হুমকি দেন।

এ ঘটনার প্রতিকার চেয়ে সালমা সুলতানা ৩ এপ্রিল পল্লবী থানায় একটি জিডি করেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, আমার স্বামী আলআমিন জামিনে বের হয়েই বিভিন্নভাবে আমাকে হুমকি-ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছেন। আদালতে আপোসনামায় স্বাক্ষর করে যে মর্মে কাজ করার কথা ছিল তার, সেভাবে না করে উল্টো আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।

আলআমিনের বিরুদ্ধে সালমা সুলতানার অভিযোগ, সারাক্ষণ নেশায় বুঁদ হয়ে থাকে সে (আল আমিন)। সে ইয়াবায় আসক্ত। দখল চাঁদাবাজিতে তার জুড়ি নেই। পলাশ নগরে কয়েকটি জায়গা দখলও করেছে। আমার পরিচিত এক বান্ধবী আমাকে বলছে , সে আমাকে মেরে ফেলবে। নতুবা এলাকা ছাড়া করবে। আমি আমার পরিবার-পরিজন নিয়ে খুব ভীত সন্ত্রস্থ ও অনিশ্চয়তার মধ্যে আছি।

সালমার আরও অভিযোগ,পরকীয়ার সম্পর্ক রয়েছে আলআমিনের। এ পর্যন্ত হাতেনাতে ৪ জনকে ধরেছি। আরও ১০ জন মেয়ের সাথে তার অন্তরঙ্গ সম্পর্ক রয়েছে। বিয়ের পরই সে নারী ও ইয়াবায় আসক্ত হয়ে পড়ে। সে কখনো ভালো হবে না।

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা আল আমিনের কাছে জানতে চাইলে তিনি স্ত্রী সালমা সব অভিযোগ অস্বীকার করেন।

তিনি বলেন, সালমার সাথে আমার কোন যোগাযোগ নেই। আমি তাকে কোনো হুমকি-ধামকি দেইনি। যদি হুমকি দেই তাহলে তো তার কাছে প্রমাণ থাকবে। সে প্রমাণ দেখাক। সালমা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। আদালতে তা প্রমাণ হবে। আমি একটি চাকরি করতাম। এ মামলার কারণে চাকরিটা চলে গেছে। আমরা নিরীহ পরিবারের সন্তান। আমার নামে থানায় কোনো মাদক মামলা কিংবা জিডি নেই। তার সাথে বিয়ে হলেও তাকে আমারা পারিবারিকভাবে তাকে তুলে নেইনি। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের অফিসে এ নিয়ে বিচার সালিশ হয়েছে। আমাদের মানসম্মান নিয়ে আমরা এখন চিন্তিত। আমার নামে জিডি হয়েছে কিনা জানি না। জিডি হলে তো পুলিশ ফোন দেবে।

জিডির তদন্তকারী কর্মকর্তা ও পল্লবী থানার এস আই মহিদুল ইসলাম বলেন, গতকাল জিডি হয়েছে। এখনো জিডির কপি হাতে পাইনি। হাতে পেলে বিস্তারিত জানাব।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x