1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৩১ মার্চ - প্রিয় আলো

ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৩১ মার্চ

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০১৮
  • ২১৫
Bcl Logo20180108202043

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন আগামী ৩১ মার্চ অনুষ্ঠিত হবে।

সোমবার রাতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মেহেদী হাসান রনি এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সায়েম খান বলেন, ‘আমাদের সভাপতি-সাধারণ সম্পাদক আজকে মাননীয় নেত্রী আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করে আসার পর তারা বিভিন্ন সংবাদ মাধ্যমে যে ধরনের বিবৃতি দিয়েছেন এতে আমাদের কাছে মনে হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন ৩১ মার্চ।’

তবে এ ব্যাপারে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি কল রিসিভ করেনি। এমনকি সম্মেলনের তারিখের বিষয়ে জানতে চেয়ে ক্ষুদে বার্তা পাঠালেও কোনো সাড়া দেননি।

গত শনিবার সকালে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে শোভাযাত্রার আগে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, নেত্রীর (শেখ হাসিনা) ইচ্ছা ছিল আগামী মার্চে ছাত্রলীগের সম্মেলন হোক।

ছাত্রলীগের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাহী কমিটির সভা ডেকে আপনারা জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা স্বাধীনতার মাসেই নিজেদের সম্মেলন করবে ছাত্রলীগ।’

তিনি আরো বলেন, ‘আমরা তারিখ নির্ধারণ করে দিতে পারি না। ছাত্রলীগ নিজেরাই তাদের তারিখ নির্ধারণ করে নেবে।’

ছাত্রলীগকে সুসংগঠিত হওয়ার নির্দেশ দিয়ে ওবায়দুল কাদের জানান, ছাত্রলীগে বিশৃঙ্খল কর্মীর দরকার নেই। শৃঙ্খল কর্মী কম হলেও সমস্যা নেই। ছাত্রলীগকে আরো সুসংগঠিত ও সুশৃঙ্খল হতে হবে। গুটিকয়েকের জন্য সরকারের অর্জন ম্লান হতে পারে না।

গত ২০১৫ সালের ২৬ জুলাই ছাত্রলীগের ২৮তম সম্মেলনে সাইফুর রহমান সোহাগ সভাপতি এবং জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গঠনতন্ত্র অনুযায়ী গত ২৬ জুলাই ছাত্রলীগের এই কমিটির মেয়াদ পূর্ণ হয়। এবার ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী এই কমিটির অধীনেই পালন করে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x