1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চৌদ্দগ্রামে ২দিন ব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র শুভ উদ্বোধন - প্রিয় আলো

চৌদ্দগ্রামে ২দিন ব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র শুভ উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯৫
Premium28.web Hosting.com 98 800x540

ঈদ্রীসুর রহমান, প্রিয়আলোঃ   কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলায় ২দিন ব্যাপী ৩৯তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,বিজ্ঞানমেলা ও বিতর্ক প্রতিযোগিতার শুভ উদ্বোধন হয়েছে। তথ্য মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর এর তত্ত্বাবধানে উপজেলা প্রশাসন এ মেলার আয়োজন করেন।

চৌদ্দগ্রাম উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মাঈন উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত মেলার শুভ উদ্ভোধন ঘোষণা করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভূমি কর্মকর্তা জনাব স্বপন দেবনাথ, উপজেলা মাধ্যমিক শিক্ষাকর্মকর্তা জনাব আজহারুল ইসলাম ভুঁইয়া, উপজেলা একাডেমিক সুপারভাইজার জনাব দেওয়ান মোঃসালাউদ্দিন, উপজেলা সহকারী প্রোগামার জনাব প্রদীপ চাকমা এবং উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সহ-উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানের প্রথম দিনে উপজেলার বিভিন্ন ৭টি প্রতিশষ্ঠানের শিক্ষার্থীরা বিজ্ঞান বিষয়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মেলায় বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসা থেকে আগত শিক্ষার্থীরা বিভিন্ন স্টল ঘুরে দেখেন ও উপভোগ করেন।

এ সময় শিক্ষার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে। আগামিকাল ২৮ ফেব্রুয়ারী পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মেলার সমাপ্তি হওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x