1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চাঁদা চেয়ে চিঠি, শায়েস্তাগঞ্জ থানার ওসি সাময়িক বরখাস্ত - প্রিয় আলো

চাঁদা চেয়ে চিঠি, শায়েস্তাগঞ্জ থানার ওসি সাময়িক বরখাস্ত

  • আপডেট সময় সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ১২১
Nazmul 2310161548

চাঁদা চেয়ে শিল্প প্রতিষ্ঠানে চিঠি দেওয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় হবিগঞ্জ শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হক কামালকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) রাতে হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত ১০ অক্টোবর চাঁদা চেয়ে চিঠি দিয়েছিলেন ওসি নাজমুল।

অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বলেন, ওসি চাঁদা চেয়ে শিল্প প্রতিষ্ঠানে যে চিঠি দিয়েছিলেন, তার সত্যতা পাওয়া গেছে। তাই সোমবার তাকে সাময়িক বরখাস্ত করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে।

ওসির সেই চিঠিতে উল্লেখ ছিল, দুর্গাপূজা উপলক্ষে একটি মতবিনিময় সভা করা হবে। সেই সভায় অতিথিদের জন্য ৩০০ প্লেট কাচ্চি বিরিয়ানি, ৩০ কেজি জিলাপি, ৩০ কেজি মিষ্টি, ৩০০ প্যাকেট দই ও ৫০০ বোতল পানির প্রয়োজন। এ বাবদ এক লাখ টাকার মালামাল সরবরাহের কথা বলেন।

এছাড়া, আগামী ২৮ অক্টোবর সারা দেশে কমিউনিটি পুলিশিং ডে। এ উপলক্ষে শায়েস্তাগঞ্জ থানার পক্ষ থেকে সুধী সমাবেশ করতে চান তারা। সেই সমাবেশের জন্য ৫০০ প্যাকেট কাচ্চি বিরিয়ানি, মিষ্টি ও দইয়ের প্রয়োজন।

সেই সঙ্গে অনুষ্ঠানের ব্যানার-ফেস্টুন, মাইকিং, ফিল্ড ক্যাপসহ বিভিন্ন সামগ্রী দরকার। এ জন্য তাদের আরও আড়াই লাখ টাকার মালামাল দরকার। দুই অনুষ্ঠানে খরচ বাবদ মোট সাড়ে তিন লাখ টাকার মালামাল চেয়ে ওসির স্বাক্ষরিত চিঠিটি হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক কর্তৃপক্ষকে দেওয়া হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x