1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
চট্টগ্রাম বন্দরে বিদেশী জাহাজে ২ ভারতীয় নাবিকের মৃত্যু - প্রিয় আলো

চট্টগ্রাম বন্দরে বিদেশী জাহাজে ২ ভারতীয় নাবিকের মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৭
671422 182

চট্টগ্রাম বন্দরে বিদেশী জাহাজে কাজ করার সময় দুই ভারতীয় নাবিকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে বন্দর কর্তৃপক্ষ। শনিবার এই ঘটনা ঘটে।

মৃতরা হলেন জাহাজের টেকনিশিয়ান কেরালার বাসিন্দা জিষ্ণু রাজ (২৯) ও অখিল শেখর (২৬)।

রোববার চট্টগ্রাম বন্দরের সচিব মো: ওমর ফারুক জানান, তারা এমটি নরড ম্যাজিক নামে জাহাজে কর্মরত ছিলেন।

এই বিষয়ে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ডেনমার্কের পতাকাবাহী এমটি নর্ড ম্যাজিক জাহাজটি ১৫ জুন চট্টগ্রাম বন্দরের আসে। জাহাজটি আনোয়ারার পারকি চরের কাছাকাছি এলাকায় নোঙর করা হয়।

ওসি জানান, সেখান থেকে জাহাজে আনা সয়াবিন তেল খালাস করা হয়। ওই দুই নাবিক (টেকনিশিয়ান) জাহাজে নেমে ট্যাঙ্কারের থিকনেস পরীক্ষা করতে গিয়ে অচেতন হয়ে পড়েন। জাহাজে থাকা কর্মকর্তারা তাদের উদ্ধার করে কোস্টগার্ড এবং লোকাল শিপিং এজেন্টের সহায়তায়িএকটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক জিষ্ণু রাজকে মৃত ঘোষণা করেন। আর অখিল শেখরকে আইসিইউতে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান। এ বিষয়ে জাহাজের স্থানীয় এজেন্ট এমটিসিএল পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরি করেছে।

বন্দর সূত্র জানায়, জাহাজটিতে মোট ২৫ জন নাবিক ছিলেন। তাদের মধ্যে ২১ জন ভারতীয়, ডেনিস ও লুথিয়ানরার একজন করে, দুজন ফিলিপাইনের নাগরিক রয়েছে। বাকি ২৩ জন নাবিক সুস্থ এবং স্বাভাবিক আছেন মর্মে জাহাজটির সেকেন্ড ইঞ্জিনিয়ার মাহেন্দ্রা এম্বার নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x