1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৬ - প্রিয় আলো

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৬

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫৬
Gazipur Blast

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬ জনে। নিহত ওই নারীর নাম নার্গিস খাতুন (২৫)।

রোববার (১৭ মার্চ) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। জানান, আজ সন্ধ্যায় নার্গিস খাতুন নামে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে এই ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় শিশুসহ আরো পাঁচজন মারা যান। এখন পর্যন্ত এই ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় ৬ জনের মৃত্যু হয়েছে।

এর আগে, বিস্ফোরণে দগ্ধ আরিফুল ইসলাম ও মহিদুল নামে আরও দুইজনের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এছাড়াও এ ঘটনায় মনসুর আলী, সোলাইমান মোল্লা এবং শিশু তায়েবারও মৃত্যু হয়।

প্রসঙ্গত, গত ১৩ মার্চ ইফতারের আগ মুহূর্তে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তেলিরচালা এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী-শিশুসহ অন্তত ৪০ জন দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে ৩২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছিল।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বাড়িটি স্থানীয় কয়েকটি কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দেয়া হয়েছিল। সেদিন সন্ধ্যা পৌনে ৬টার দিকে নতুন গ্যাস সিলিন্ডারের সংযোগ দেয়ার সময় হঠাৎ আগুন ধরে যায়। এ সময় সিলিন্ডারটি রাস্তায় ছুড়ে ফেলে দেয়া হয়। এতে রাস্তায় থাকা লোকজনও দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে একই পরিবারের ৫ জন রয়েছেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x