1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গত প্রায় চার মাসের মধ্যে বাংলাদেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু - প্রিয় আলো

গত প্রায় চার মাসের মধ্যে বাংলাদেশে একদিনে সর্বোচ্চ মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ৩০ জানুয়ারী, ২০২২
  • ৯১
Corona

বাংলাদেশের স্বাস্থ্য অধিদপ্তরের সর্বশেষ তথ্য বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাস আক্রান্ত হয়ে মোট ৩৪ জন মানুষ মারা গেছেন। এর আগে সর্বশেষ ৩১ জন মারা গিয়েছিলেন সেপ্টেম্বর মাসের ২৪ তারিখে।

বাংলাদেশে করোনাভাইরাসের ডেল্টা ভ্যারিয়েন্টের সংক্রমণে ২০২১ সালে সংক্রমণ এবং মৃত্যু ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছিল, এবং একদিনে সর্বোচ্চ ২৬৪ জন মানুষ মারা গিয়েছিলেন ১০ই অগাস্ট।

এরপর ধীরে ধীরে মৃত্যুর সংখ্যা কমতে শুরু করে, এবং এক পর্যায়ে দৈনিক মৃত্যু শূন্যতেও নেমে এসেছিল। কিন্তু ডিসেম্বরের শেষ দিকে অমিক্রন ভ্যারিয়েন্ট ছড়িয়ে পড়ার পর থেকেই আবার সংক্রমণ ও মৃত্যুর হার একটু একটু করে বাড়তে শুরু করেছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য বলছে, শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত নতুন করে ১২ হাজার ১৮৩ জন করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।

দেশে এ নিয়ে মোট ১৭ লাখ ৮৫ হাজার ৩৩২ জন রোগী শনাক্ত হলেন। গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার দাঁড়িয়েছে ২৮ দশমিক ৩৩ শতাংশ।

সর্বশেষ ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৩৪জন মানুষেরই হাসপাতালে মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ২৮ হাজার ৩৬৩ জনে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x