1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
গণমাধ্যম হোক আপনার ক্যারিয়ার: বিএমটিআই র ২ মাসব্যাপী প্রশিক্ষণ - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

গণমাধ্যম হোক আপনার ক্যারিয়ার: বিএমটিআই র ২ মাসব্যাপী প্রশিক্ষণ

  • আপডেট সময় রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭
  • ২১১
1012

 প্রিয়আলো ডেস্ক: গণমাধ্যম সম্পর্কে আগ্রহ নেই এমন একটি মানুষও খুঁজে পাওয়া যাবে না। সবচেয়ে বড় কথা হলো দিনবদলের সঙ্গে সঙ্গে সাংবাদিকতা কিংবা গণমাধ্যমে কাজ করা একাধারে চ্যালেঞ্জিং এবং সম্মাণজনক পেশা হিসেবে সমাদৃত হচ্ছে। অনেকেই ছোটবেলায় টেলিভিশনের পর্দায় সংবাদ পাঠককে দেখে হয়তো সাংবাদিকতায় ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখেছেন। সমস্যা নেই। এটাই উৎকৃষ্ট সময়। আপনি কড়া নাড়ছেন ঠিক স্বপ্নের দরজায়। চাইলে আপনিও হতে পারেন ইলেক্ট্রনিক মিডিয়ায় একজন জনপ্রিয় সংবাদ পাঠক/পাঠিকা। উপস্থাপনায় মাতিয়ে রাখতে পারেন দর্শকদের। আর প্রিন্ট মিডিয়ার সাংবাদিকতার পাশাপাশি ফটোগ্রাফিও করতে পারেন।

 

দিন দিন বাড়ছে নতুন নতুন চ্যানেল ও সংবাদপত্র। আর তাই দিনে দিনে সংবাদকর্মীদের চাহিদা ও কদর দুইই বাড়ছে। সাংবাদিকতার স্বপ্ন পূরণ করতে চাইলে এইচএসসির পরই ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে ভর্তি হতে পারেন।

সাংবাদিকতা, ক্যামেরা ও সংবাদ উপস্থাপনার লক্ষ্যে সার্টিফিকেট কোর্স শুরু করতে যাচ্ছে বাংলাদেশ মিডিয়া অ্যান্ড ম্যানেজমেন্ট ট্রেনিং ইনস্টিটিউট (বিএমটিআই)।

কোর্সসমূহ: টেলিভিশন সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপনা, সাংবাদিকতা, ক্যামেরা পরিচালনা, ওয়েব ডিজাইন ও রেডিও জকি (আরজে)।

কোর্সের মেয়াদ: সব কোর্সের মেয়াদ ০২ মাস।
ক্লাস: সপ্তাহে দু’দিন- শুক্রবার ও শনিবার।

কোর্স ফি: ৭৫০০ টাকা (ছাত্র-ছাত্রীদের জন্য ৪০০০ টাকা মাত্র)
প্রশিক্ষক: দেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার জনপ্রিয় নবীন-প্রবীণ সংবাদকর্মী।

বৈশিষ্ট্য: এখানে মিডিয়া প্রশিক্ষণ সংশ্লিষ্ট অত্যাধুনিক প্রযুক্তিগত ব্যবস্থা রয়েছে। ভিজ্যুয়াল ক্লাস পরিচালনার জন্য রয়েছে প্রফেশনাল ভিডিও ক্যামেরা, প্রজেক্টর, প্রতিটি ক্লাসের জন্য আলাদা লেকচারশীট, তাত্ত্বিক, ব্যবহারিক ও ভিজ্যুয়াল প্রেজেন্টেশন। কোর্স প্রতিষ্ঠানের নিজস্ব অনলাইন কাজের  সুযোগ।

যা প্রয়োজন: ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও সর্বশেষ শিক্ষাগত যোগ্যতার ফটোকপি।

যোগাযোগ: বিএমটিআই, ৩৭৩ দিলু রোড, মগবাজার, ঢাকা-১২১৭। ফোন: ০১৮৭৫০১৮৫০৭, ০১৯৩৫২২৬০৯৮।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x