1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
‘কেএফসি ও ডোমিনোস পিজ্জা’কে চার লাখ টাকা জরিমানা - প্রিয় আলো

‘কেএফসি ও ডোমিনোস পিজ্জা’কে চার লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৬৩
Kfc Domino

চলমান অভিযানের অংশ হিসেবে খিলগাঁওয়ের মানামা বিল্ডিংয়ের রেস্টুরেন্টগুলোতে আজ অভিযান পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানে ‘ডোমিনোস পিজ্জা’ ও ‘কেএফসি রেস্টুরেন্ট’কে ২ লাখ করে মোট চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৬ মার্চ) রাজউক কর্মকর্তারা এলাকার বিভিন্ন রেস্টুরেন্টে অভিযান চালান। জানা গেছে, বাণিজ্যিক ভবন হলেও বিল্ডিংয়ে শুধুমাত্র অফিস পরিচালনার অনুমতি দিয়েছিল রাজউক।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পরিচালক কামরুল ইসলাম জানান, কেএফসি ও ডোমিনোস পিজ্জায় গিয়ে ফায়ার সেফটি ও ভবনে বিকল্প কোনো সিঁড়ি পাওয়া যায়নি। আবাসিক ভবনে রেস্টুরেন্ট তৈরি করা হয়েছে। এসব অনিয়মের কারণে দুটি রেস্টুরেন্টকে দুই লাখ টাকা করে মোট চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া, নিয়ম না মানায় ‘সিক্রেট রেসিপি’ রেস্টুরেন্টেকেও ২ লাখ টাকা এবং ‘চায়না ল্যান্ড রেস্টুরেন্ট’কে ১ লাখ টাকা জরিমানা করা হয়। আজ মোট ৪টি প্রতিষ্ঠানকে ৭ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ ফেব্রুয়ারি বেইলি রোডে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হয় ৪৬ জনের। আর ওই ঘটনার পর থেকেই নড়েচড়ে বসেছে প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা। ওই ঘটনার পর রাজধানীর বিভিন্ন ভবনে অগ্নি নিরাপত্তা ব্যবস্থা নিয়ে অভিযান শুরু করেছে বিভিন্ন সংস্থা। তার অংশ হিসেবেই আজ গুলশানে ডিএনসিসি এবং খিলগাঁওয়ে রাজউক অভিযানে নামে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x