1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কেইনের হ্যাটট্রিক, ৮ গোলের জয় বায়ার্নের - প্রিয় আলো

কেইনের হ্যাটট্রিক, ৮ গোলের জয় বায়ার্নের

  • আপডেট সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৮
Bayern 20240310104011

হ্যারি কেইনের রেকর্ডগড়া হ্যাটট্রিক করার ম্যাচে বিশাল জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। জার্মান বুন্দেসলিগায় গোল উৎসবের ম্যাচে মাইনজকে ৮-১ গোলে উড়িয়ে দিয়েছে বায়ার্ন। দারুণ এই জয়ে টেবিলের শীর্ষে থাকা লেভারকুসেনের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমিয়েছে বায়ার্ন। বর্তমান লেভারকুসেন থেকে ৭ পয়েন্ট পিছিয়ে আছে বুন্দেসলিগার সবচেয়ে সফলতম ক্লাবটি।।

গতকাল রাতের ম্যাচে দুটি দারুণ রেকর্ড করেন হ্যারি কেইন। বুন্দেসলিগার অভিষেক মৌসুমে প্রথম কোনো খেলোয়াড় হিসেবে আট ম্যাচে কমপক্ষে দুটি করে গোল করার কীর্তি গড়েন তিনি। এছাড়া অভিষেক মৌসুমে বুন্দেসলিগার ইতিহাসে সর্বোচ্চ গোল করার রেকর্ডটিও নিজের দখলে নেন কেইন। এই মৌসুমে ৩০ গোল করেছেন তিনি। এদিন হ্যাট্রটিক করার পাশাপাশি একটি গোলে অ্যাসিস্টও করেন এই ইংলিশ ফরোয়ার্ড। কেইন গোল তিনটি করেন ম্যাচের ১৩, ৪৫+৭ ও ৭০ মিনিটে।

এছাড়া বায়ার্নের হয়ে জোড় গোল করেন লিওন গোরেজকা, ম্যাচের ১৯ ও ৯০+২ মিনিটে। একটি করে গোল করেন থমাস মুলার, জামাল মুসায়লা ও সার্জে নাবরি।

২৫ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে বুন্দেসলিগার টেবিলের দ্বিতীয়স্থানে আছে বায়ার্ন। এক ম্যাচ কম খেলে ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লেভারকুসেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x