1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কৃষ্ণকলির গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী আটক - প্রিয় আলো

কৃষ্ণকলির গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু, স্বামী আটক

  • আপডেট সময় শনিবার, ২৬ মার্চ, ২০১৬
  • ১৬৮
Ima 106864
ima_106864

ফাইল ছবি

 

 

 

ঢাকা: সংগীতশিল্পী কৃষ্ণকলির গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিশেষ করে সচেতন এবং সুশীল মহলে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।  জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী খালিকুর রহমানকে আটক করেছে পুলিশ।

কৃষ্ণকলির আগারগাঁয়ের তালতলার বাসায় জান্নাত আক্তার শিল্পী নামের ওই গৃহকর্মীর মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান, খালিকুর রহমান নামের এক ব্যক্তি সংজ্ঞাহীন অবস্থায় শিল্পীকে হাসপাতালে নিয়ে আসেন। পরে বিকেল ৫টা ২০ মিনিটের দিকে শিল্পীকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। খালিকুর রহমান সঙ্গীতশিল্পী কৃষ্ণকলির স্বামী বলে জানান তিনি।

এসআই মোজাম্মেল জানান, খালিকুর রহমানের গলায় ও মুখে আঁচড়ের দাগ রয়েছে। তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করে শেরে বাংলানগর থানায় হস্তান্তর করা হয়।

খালিকুর রহমান জানান,  দেড় মাস আগে তাদের বাসায় কাজ শুরু করে শিল্পী। অসুস্থ হয়ে পড়ায় তিনি শিল্পীকে হাসপাতালে নিয়ে যান।কিন্তু খালিকুরের গলায় ও মুখে আঁচড়ের দাগ থাকায় পুলিশি জিজ্ঞাসাবাদ থেকে অতো সহজে রেহাই পান নি।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জি জি বিশ্বাস বলেন, ময়নাতদন্তের পর বোঝা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। তবে জিজ্ঞাসাবাদের জন্য খালিকুর রহমানকে থানায় রাখা হয়েছে।এ ঘটনায় কেউ কেউ বলছেন, স্বামী-স্ত্রী দুজনকে আটক করা গেলে থলের বিড়াল বের হয়ে আসার সাথে সাথে আইনের সমান অধিকার প্রতিষ্ঠা লাভ করবে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x