1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কুমিল্লায় দুই গ্রুপের সংঘর্ষ, ছাত্রদলকর্মী নিহত - প্রিয় আলো

কুমিল্লায় দুই গ্রুপের সংঘর্ষ, ছাত্রদলকর্মী নিহত

  • আপডেট সময় শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৪৯
Untitled 1 2403151146

কুমিল্লা শহরতলী শাসনগাছা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে জামিল হাসান অর্ণব (২৭) নামের এক ছাত্রদলকর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় চার জন গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (১৫ মার্চ) দুপুর ২টার দিকে শাসনগাছা মধ্যমপাড়া আবুল কাশেম গ্রুপ এবং একই এলাকার মোল্লা বাড়ির রাব্বি ও সাককু গ্রুপদের মধ্যে সংঘর্ষ হয়।

নিহত অর্ণব শাসনগাছা মধ্যমপাড়ার আজহার মিয়ার ছেলে। তিনি শাসনগাছা বাস টার্মিনালে সততা বাস সার্ভিসের ম্যানেজার ও কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি শাখার শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি তিনি ছাত্রদল করতেন বলে দাবি করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ উদ্দিন শিবলু।

গুলিবিদ্ধ হয়ে আহতরা হলেন- নিশাদ, নাজমুল, অনিক ও মোহন।

স্থায়ীয় সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজের পর আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে পাঁচ জন আহত হন। পরে স্থায়ীরা আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু, হাসপাতালে পৌঁছানোর আগেই অর্ণব মারা যান।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x