1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কিরণের উপর গ্রেফতারি পরোয়ানা জারি - প্রিয় আলো

কিরণের উপর গ্রেফতারি পরোয়ানা জারি

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ মার্চ, ২০১৯
  • ২৯৪
Adf

ক্রীড়ামোদী প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করেছিলেন বাফুফে সদস্য ও মহিলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মাহফুজা আক্তার কিরণ। কিরণের এই কটুক্তি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হয়।

পরবর্তী জাতীয় দৈনিক ও অনলাইনে প্রচারিত হয়। প্রচারিত বক্তব্যে মাহফুজা আক্তার কিরণ বলেছিলেন,‘ পিএম হিসেবে সব খেলাই তার কাছে সমান। সে খানে কেন দু চোখে দেখবে। মেয়েরা ব্যাক টু ব্যাক চ্যাম্পিয়ন। গিফট তো পরের কথা। অভিনন্দন তো দিতে পারে, মিডিয়াতে কি কোনো অভিনন্দন জানাইছে ? বিএফএফের টাকা দিয়ে কেন প্রধানমন্ত্রীকে দেয়াব। বিসিবির অনেক স্বার্থ আছে। বিসিবি সরকাররে অনেক ফ্যাসালিজিট নেয়। চুন থেকে পান খসলেই প্লট পেয়ে যায় গাড়ি পেয়ে যায়। ‘

প্রধানমন্ত্রী সহ, ফুটবল ক্রিকেট সংগঠকদেরও তিনি হেয় করেছেন। প্রধানমন্ত্রীকে নিয়ে এমন হেয় মন্তব্যের জন্য বিশিষ্ট ক্রীড়া সংগঠক ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও শেখ জামাল ধানমন্ডির স্থায়ী সদস্য এবং বাড্ডা জাগরণী সংঘের সহ-সভাপতি আবু হাসান চৌধুরী প্রিন্স বাদী হয়ে মামলা করেন। ব্যারিস্টার রেফায়েতুল করিম লেনিন এই মামলার উকিল।

ঢাকা মহানগর মুখ্য আদালতে (মামলা নং ৫৮৫/২০১৯)
ম্যাজিস্টেট সারাফুজ্জামান আনসারীর কোর্ট সোমবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রীকে কটু মন্তব্যের জন্য কিরণের উপর গ্রেফতারি পরোয়ানা জারি করে। মতিঝিল থানায় ওয়ারেন্ট পাঠিয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x