1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কাউন্সিলের নামে তামাশা করছে বিএনপি : হানিফ - প্রিয় আলো

কাউন্সিলের নামে তামাশা করছে বিএনপি : হানিফ

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০১৬
  • ২১৩
Hanif1458389300
Hanif1458389300

মাহবুব উল আলম হানিফ

নিজস্ব প্রতিবেদক : কাউন্সিলের নামে তামাশা করছে বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

 

শনিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

 

হানিফ বলেন, ‘বিএনপির কাউন্সিল নিয়ে দেশের জনগণ ও দেশের মানুষের মধ্যে কোনো আগ্রহ ছিল না। কেননা কাউন্সিলের আগেই তারা নেতা নির্বাচন করেছে। বিএনপি কোন গণতান্ত্রিক দলের মধ্যে পড়ে না। তাহলে এই কাউন্সিলের গুরুত্ব কী থাকতে পারে?’

 

‘এর মধ্যদিয়ে বিএনপির এই কাউন্সিল তামাশায় পরিণত হয়েছে। আর এই লোক দেখানো তামাশার কাউন্সিল দেখতে যাওয়ার কোনো যুক্তি নেই’।

 

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ‘পাকিস্তানি ভাবধারা থেকে বেরিয়ে এসে বিএনপি বিগত দিনগুলোর খুন, হত্যা, পেট্রোল বোমাসহ সব অপরাজনীতির জন্য আজকে বক্তব্য দিয়ে জাতির কাছে ক্ষমা চাইবেন বলে জাতি এ আশা করেছিল। কিন্তু আজকের বেগম খালেদা জিয়ার বক্তব্যে আশা করার মত কিছু নেই।

 

তিনি যুদ্ধাপরাধী নিয়ে বিএনপি ও খালেদা জিয়ার অবস্থান কী তা স্পষ্ট করেনি। এর মধ্যদিয়ে আবার প্রমাণ করল পাকিস্তানি ভাবধারা, অসুস্থ রাজনীতি ও যুদ্ধাপরাধীদের কাছ থেকে উনি বের হতে পারেনি বলেও মন্তব্য করেন তিনি’।

 

বিএনপি নেত্রী খালেদা জিয়া সরকারের সাথে বিএনপির সংলাপের আহ্বান এর বিষয়ে জানতে চাইলে হানিফ বলেন, ‘দেশে সংলাপ হয় কোনো সংকট হলে। এখন দেশে এমন সংকট নাই যে কারো সাথে সংলাপে বসতে হবে। সংকট আছে বিএনপির মধ্যে। তাদের সংকট নিরসনের জন্য আমাদের সাথে সংলাপের কি আছে’।

 

ইউনিয়ন পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনে দলীয় প্রার্থীদের মনোনয়নের জন্য আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ওবায়দুল কাদেরের সভাপতিত্বে বৈঠক শেষে তালিকা প্রকাশের জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে এ সংবাদ সম্মেলন করেন হানিফ।

 

এবার তৃতীয় ধাপে ৬৮৫টি ইউনিয়নের মধ্যে ৬০৯টির তালিকা প্রকাশ করা হয়। বাকি ৭৬টি ইউনিয়নের প্রার্থী আগামী ২৩ তারিখের মধ্যে প্রকাশ করা হবে বলেও জানান তিনি।

 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন  নাসিম, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় সদস্য সুজিত রায় নন্দী প্রমুখ।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x