1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কক্সবাজারে নকল স্বর্ণ ব্যবসায়ীকে জনতার ধোলাই - প্রিয় আলো

কক্সবাজারে নকল স্বর্ণ ব্যবসায়ীকে জনতার ধোলাই

  • আপডেট সময় শনিবার, ১১ আগস্ট, ২০১৮
  • ২০৯
Picsart 08 11 06.00.09

হালিম মোঃ জয়, কক্সবাজারঃ  কক্সবাজার শহরের আলীর জাহাল এলাকায় নজরুল (৩৫) নামে এক নকল স্বর্ণ ব্যবসায়ীকে ধরে গণধোলাই দিয়েছে ভুক্তভোগী ও স্থানীয় জনতা। এসময় তার কাছ থেকে ১৫০শ’ গ্রাম মত ওজনের একটি নকল স্বর্ণের বারও দেখা গেছে। যা বিগত মাসখানেক পূর্বে সদরের খরুলিয়া সিকদার পাড়ার আব্দুর রহিমের স্ত্রী জেসমিন আক্তারের (৩০) নিকট ৪০ হাজার টাকার বিনিময়ে সে বিক্রি করেছিল।

১১ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এসব কিছু ঘটতে দেখা গেছে।

ভুক্তভোগী নারী জেসমিন জানিয়েছেন, স্বর্ণ প্রতারক নজরুল মাসখানের পূর্বে স্বর্ণের বারটি খাটি স্বর্ণ বলে বিক্রি করেছিলেন। তবে তিনি স্বর্ণের দোকানে বারটি নিয়ে আসল কি নকল যাচাই করতে গেলে বারটি নকল বলে জানতে পারেন । পরবর্তীতে জেসমিন উক্ত নকল স্বর্ণ ব্যবসায়ীকে হন্য হয়ে খুঁজতে থাকেন। এভাবে খোঁজাখুঁজির এক পর্যায়ে শনিবার বিকেলের দিকে স্থানীয় জনতার সহযোগিতায়  নজরুলকে হাতে নাতে করতে সক্ষম হন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নজরুল দীর্ঘদিনের পুরোনো নকল স্বর্ণ ব্যবসায়ী। সে ইতিপূর্বেও অনেক নকল স্বর্ণ অনেক মানুষের কাছে বিক্রি করে ধরা পড়েছিলো। কিন্তু অদৃশ্য কোনো হাতের ইশারায় সে এভাবে লাগামহীনভাবে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে যাচ্ছে। নজরুল সদরের খুরুষ্কুল ইউনিয়নে তেতৈয়া এলাকার বাসিন্দা।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত উক্ত মহিলা ও তার নিকটাত্মীয়রা প্রতারক নজরুলকে স্থানীয় জনতার মারধর হতে রক্ষা করেন। এবং পাওয়ানা স্বর্ণ বাবদ টাকার ব্যাপারে বিহীত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট এলাকার চেয়ারম্যানের নিকট নিয়ে যাচ্ছিলো বলে জানা গেছে।

হালিম মোঃ জয়
০১৮৪০০৭৭৬৬৫

Attachments area

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x