1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
কক্সবাজারে গণধর্ষণ: প্রধান আসামি আশিক গ্রেপ্তার - প্রিয় আলো

কক্সবাজারে গণধর্ষণ: প্রধান আসামি আশিক গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ১৩০
Resize 350x230x0x0 Image 159895 1640536359

পর্যটন নগরী কক্সবাজারে স্বামী-সন্তানকে জিম্মি করে এক নারীকে গণধর্ষণের মামলায় প্রধান আসামি আশিকুল ইসলামকে মাদারীপুর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (২৬ ডিসেম্বর) রাতে র‌্যাবের সদর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন।

মামলায় ওই নারী অভিযোগ করেছেন, গত বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে স্বামী-সন্তানসহ কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে বেড়াতে যান তিনি। সেখানে অপরিচিত এক যুবকের সঙ্গে তার স্বামীর ধাক্কা লাগলে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সন্ধ্যার পর পর্যটন গলফ মাঠের সামনে থেকে তার সন্তান ও স্বামীকে সিএনজি অটোরিকশায় করে তুলে নিয়ে যায় কয়েকজন। এ সময় আরেকটি সিএনজি অটোরিকশায় ওই নারীকে তুলে নেয় তিন যুবক। পর্যটন গলফ মাঠের পেছনে একটি চায়ের দোকানের পেছনে তাকে ধর্ষণ করে তিনজন। এরপর তাকে নেওয়া হয় কলাতলীতে জিয়া গেস্ট ইন নামে একটি হোটেলে। সেখানে ইয়াবা সেবনের পর আরেক দফা তাকে ধর্ষণ করে ওই তিন যুবক। ঘটনা কাউকে জানালে সন্তান ও স্বামীকে হত্যার হুমকি দিয়ে বাইরে থেকে কক্ষ বন্ধ করে ঘটনাস্থল ত্যাগ করে তারা। পরে র‍্যাব এসে তাকে উদ্ধার করে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x