1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
এশিয়া কাপে পরাজয়ের ফলে এক পাকিস্তানির আত্মহত্যা - প্রিয় আলো

এশিয়া কাপে পরাজয়ের ফলে এক পাকিস্তানির আত্মহত্যা

  • আপডেট সময় শুক্রবার, ৪ মার্চ, ২০১৬
  • ১৫৮
49

 

49

( প্রতীকী ছবি )

স্পোর্টস ডেস্কঃ  এশিয়া কাপের সেমিফাইনালে বাংলাদেশের কাছে ম্যাচ হেরে যায় পাকিস্তান।বাংলাদেশের কাছে পাকিস্তান হারায় এক পাকিস্তানি আত্মহত্যা করেছে।বাংলাদেশ-পাকিস্তান ম্যাচের ওপর বাজি ধরেছিলেন তিনি। কিন্তু ভাগ্য সহায় হয়নি। বাজিতে হেরে খুইয়েছেন ৩০ হাজার রুপি। আর এই যন্ত্রণা সইতে না পেরে তিনি বেছে নেন আত্মহত্যার পথ।

শুক্রবার পাকিস্তানের পত্রিকা ‘ডন’-এর অনলাইন সংস্করণের খবরে বলা হয়েছে, পাকিস্তানি এই ব্যক্তির নাম মোহাম্মদ শফিক। ৫০ বছর বয়সি শফিক পাঞ্জাবের সেচ বিভাগে জুনিয়র কেরানি পদে চাকরি করতেন।

শফিকের ভাই মোহাম্মদ রমজানের বরাত দিয়ে ‘ডন’ জানায়, এশিয়া কাপে বুধবার পাকিস্তান বাংলাদেশের কাছে হেরে যাওয়ায় বাজিতে শফিকের ৩০ হাজার রুপি খোয়া যায়। তাই তিনি বৃহস্পতিবার আত্মহত্যা করেন। রমজান বলেন, ‘ম্যাচের ওপর বাজিতে টাকা হারানোর পর আমার ভাই আত্মহত্যা করে।’

অফিস বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন শফিক। পুলিশকে খবর দেওয়া হলে তারা এসে শফিকের লাশ মর্গে নিয়ে যায়। পরে আইনি আনুষ্ঠানিকতা সেরে শফিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

তদন্ত কর্মকর্তা এএসআই মনজুর বলেন, শফিক গত কয়েক বছর ধরেই ক্রিকেট ম্যাচ নিয়ে জুয়ার সাথে সম্পৃক্ত। এশিয়া কাপে বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে জুয়াতে হারের পর আত্মহত্যা করেন তিনি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x