1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
একদিনে মিমের দুই সুখবর - প্রিয় আলো

একদিনে মিমের দুই সুখবর

  • আপডেট সময় শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৬
  • ২৪১
4

বিনোদন ডেস্কঃ

একদিনে দারুণ দুটি সুখবর পেলেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) কোনো কর্তন ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে তার নতুন ছবি ‘ভালোবাসা এমনই হয়’। এর মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র পরিচালনায় এলেন অভিনেত্রী-নির্মাতা তানিয়া আহমেদ।

শুরুতে ছবিটির নাম ছিলো ‘গুডমর্নিং লন্ডন’। পরে নাম পরিবর্তন করা হয়েছে। ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, ইরফান সাজ্জাদ, তানজিকা, মিশু সাব্বির প্রমুখ। শিগগিরই এ ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

এদিকে বৃহস্পতিবারই প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ের খবর পেলেন মিম। এদিন এক প্রজ্ঞাপনের মাধ্যমে তথ্য মন্ত্রণালয় থেকে এ ঘোষণা দেওয়া হয়। ‘জোনাকীর আলো’ ছবিতে দারুণ অভিনয়ের সুবাদে ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রী হয়েছেন তিনি। অবশ্য তার পাশাপাশি যৌথভাবে সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেয়েছেন মৌসুমী (তারকাঁটা)।

জাতীয় পুরস্কার জয়ের বিষয়টি মিমের নিজেরই এখনও বিশ্বাস হচ্ছে না! এ অনুভূতি জানিয়ে তিনি ফেসবুকে লিখেছেন, “জাতীয় পুরস্কার জেতার স্বপ্ন থাকে সব শিল্পীর। আমার পাশে যারা সবসময় ছিলেন এই পুরস্কার তাদেরকে উৎসর্গ করছি। বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদেরকে ধন্যবাদ। ‘জোনাকীর আলো’র পরিচালক খালিদ মাহমুদ মিঠু ও অন্যান্য কলাকুশলীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। আগামীতেও সবার সমর্থন চাই।”

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x