1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
উপেক্ষিত সরকারের বেঁধে দেওয়া ২৯ পণ্যের দাম - প্রিয় আলো

উপেক্ষিত সরকারের বেঁধে দেওয়া ২৯ পণ্যের দাম

  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৩০
Screenshot 20240316 222831
এস এম মামুন, ঢাকাঃ  নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে শুক্রবার (১৫ মার্চ) দাম বেঁধে দিয়েছে সরকার। রমজান মাস উপলক্ষে মাছ-মাংসসহ ২৯ পণ্যের দাম বেঁধে দিয়েছে কৃষি বিপণন অধিদপ্তর। শুক্রবার থেকেই বেঁধে দেওয়া দাম নিশ্চিতে কাজ করার কথা বিভিন্ন সংস্থার। তবে, শনিবার (১৬ মার্চ) বাজারে ওই নির্দেশনার কোনো প্রতিফলন দেখা যায়নি। দাম বেঁধে দেওয়ার বিষয়ে কিছু জানেন না এমনটাই জানিয়েছেন বাজারের অধিকাংশ বিক্রেতা।
বেঁধে দেওয়া দাম অনুসারে প্রতি কেজি গরুর মাংসের সর্বোচ্চ খুচরা মূল্য ৬৬৪ টাকার মধ্যে হওয়ার কথা। শনিবার বিকেলে রামপুরা বাজারে গরুর মাংস ৭৫০ টাকায়ই বিক্রি করতে দেখা গেছে। জানতে চাইলে হাজী মাংস বিতানের সালাম মিয়া জাগো নিউজকে বলেন, কে দাম ঠিক করে দিয়েছে? কিছু জানি না। সমিতি থেকেও আমাদের কিছু জানানো হয়নি। প্রতি বছর রোজার আগে মাংসের দাম সিটি করপোরেশন থেকে বেঁধে দিতো। এবার সেটাও দেয়নি। তাই যে যার মতো করে বিক্রি করছেন।
 ওই মাংসের দোকানের পাশেই মুরগির দোকান। সেখানে প্রতি কেজি ব্রয়লার মুরগি ২২০ টাকা এবং সোনালি মুরগি ৩০০ টাকা দরে বিক্রি করতে দেখা যায়। যেখানে বেঁধে দেওয়া দাম ব্রয়লারের ১৭৫ ও সোনালি মুরগির ২৬২ টাকা।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x