1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইয়াবা সম্রাট মুরাদ ওরফে ইয়াবা মুরাদ যৌথ অভিযানে আটক - প্রিয় আলো

ইয়াবা সম্রাট মুরাদ ওরফে ইয়াবা মুরাদ যৌথ অভিযানে আটক

  • আপডেট সময় শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭
  • ২৫৪
999

ফয়সাল মাহমুদঃ  রাজধানীর মোহাম্মদপুরের জহুরী মহল্লাহর পীস পিপলস স্কুল ভবনের চার তলার একটি কক্ষ থেকে শুক্রবার সন্ধ্যা ০৭ টা ৩০ মিনিটে মুরাদ ওরফে ইয়াবা মুরাদ মোহাম্মদপুর এবং আদাবর থানা পুলিশের যৌথ অভিযানে আটক হয়েছে। প্রায় শতাধিক প্রত্যক্ষদর্শীর সামনে এই অভিযান পরিচালনা করা হয়।

ইয়াবা মুরাদ দীর্ঘদিন ধরে মোহাম্মদপুরে ইয়াবার ব্যবসা পরিচালনা করে আসছে বলে এলাকাবাসী জানান। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে থানা পুলিশ অভিযানে গেলে আসামী মুরাদ ঘটনা আঁচ করতে পেরে চার তলার একটি কক্ষে আত্মগোপন করে। পুলিশ বের হয়ে আসতে বললে, সে বের হতে অস্বীকৃতি জানায় এবং ধারালো ব্লেড দিয়ে নিজের গলায় আঘাত করার দুঃসাহস দেখায়। এক পর্যায়ে উত্তেজিত এলাকাবাসী দরজা ভেঙ্গে এক নারীসহ তাকে কক্ষ থেকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করে।

মোহাম্মদপুরের ছাত্ররাজনীতির সাথে জড়িত প্রত্যক্ষদর্শী হাসান মাহমুদ শামীম (০১ নং সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদপুর থানা ছাত্রলীগ) জানান, “পুলিশ সেখান থেকে ইয়াবাসহ বেশ কিছু স্পর্শকাতর নমুনা উদ্ধার করেন, এছাড়াও পুলিশ বের হয়ে যাওয়ার পর ঘটনাস্থলের ভবন থেকে আরও কিছু অপরিচিত মহিলাকে বের হতে দেখা যায়। যা পুলিশকেও অবহিত করেন কেউ কেউ”।

অন্য প্রত্যক্ষদর্শী ২৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শাকিল ইসলাম রাব্বির সাথে কথা বললে তিনি জানান, “এর আগেও মোহাম্মদপুর এবং আদাবর থানায় ভিন্ন ভিন্ন মামলার আসামি ছিল এই ইয়াবা মুরাদ। এবং ঐ স্কুল ভবনের মালিকের ছেলে পিনুর পৃষ্টপোষকতায় এই অপকর্ম চালিয়ে আসছিল এই ইয়াবা মুরাদ “।

এলাকার আরও বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শীও গ্রেফতারের ঘটনা স্বীকার করেছেন। এ ব্যাপারে আদাবর থানার অফিসার ইনচার্জকে বেশ কয়েকবার মুঠোফোনে কল করেও পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেপ্তারকৃত আসামী আদাবর থানা পুলিশের হেফাজতে আছে বলে জানা যায়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x