1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইনজুরির মধ্যেই বিয়ের কাজ সারলেন হারিস রউফ - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

ইনজুরির মধ্যেই বিয়ের কাজ সারলেন হারিস রউফ

  • আপডেট সময় রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২
  • ৭৪
Haris

ঘরের মাটিতে ইংল্যান্ডের কাছে ধবলধোলাই হওয়ার পর আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে নিউজিল্যান্ড সিরিজ।

কিন্তু ইনজুরির কারণে পাকিস্তানের স্কোয়াডে জায়গা হয়নি তারকা পেসার হারিস রউফের। তাই এই সময়েই বিয়ের কাজটা সেরে ফেললেন তিনি।

গতকাল শনিবার পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে জাঁকজমকপূর্ণ এক আয়োজনের মাধ্যমে রউফের বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন পাকিস্তানি পেসারের সতীর্থ ও বন্ধুরা।

জানা গেছে, হারিসের স্ত্রী তারই এক সময়ের সহপাঠী মুনজা মাসুদ মালিক। তিনি ইসলামাবাদ-ভিত্তিক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল। তাদের দুজনের সহপাঠী হিসেবে পরিচয় হয়েছিল, অতঃপর বিয়েতে পিঁড়িতে বসলেন একসাথে।

উল্লেখ্য, ২০২০ সালে লাহোরে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে অভিষেক হয় এ পাক পেসারের। ২৯ বছর বয়সী ডানহাতি এই বোলার একটি টেস্ট, ১৫ ওয়ানডে এবং ৫৭টি টি-টোয়েন্টি খেলেছেন। বর্তমানে দলের পেস আক্রমণের অন্যতম সেরা অস্ত্র তিনি।

সূত্র : ডন।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x