1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
ইউনাইটেড-লিভারপুল ড্র’য়ে লিগ টেবিলের শীর্ষে আর্সেনাল - প্রিয় আলো

ইউনাইটেড-লিভারপুল ড্র’য়ে লিগ টেবিলের শীর্ষে আর্সেনাল

  • আপডেট সময় সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৯
Liv Manu

ইংলিশ প্রিমিয়ার লিগের ৩২ তম রাউন্ডের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে ড্র করে শিরোপার লড়াইয়ে আরও উত্তাপ ছড়িয়ে দিয়েছে লিভারপুল।

রোববার (৭ এপ্রিল) রাতে ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হয় দুদল। আগে লিড নিয়েও পিছিয়ে পড়ে অলরেডসরা। অবশ্য শেষ দিকে সালাহর পেনাল্টিতে এক পয়েন্ট নিয়ে ফিরেছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

ম্যাচের ২৩ তম মিনিটে কর্নার থেকে দারউইন নুনিয়েজের পাস আসে লুইস দিয়াজের কাছে। দারুণ এক ভলিতে গোল পেয়ে যান কলম্বিয়ান এই উইঙ্গার। ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

দ্বিতীয়ার্ধে দুদলই আক্রমণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে। এক পর্যায়ে মাঝ পথেই ১-২ গোলে পিছিয়ে পড়ে লিভারপুর। ম্যাচের ৫০ মিনিটে লিভারপুলে জ্যারেল কোয়ানশার অবিশ্বাস্য ভুল পাস থকে বল পেয়ে প্রায় ৪৫ গজ দূর থেকে ফাঁকা পোস্টে বল পাঠান পর্তুগিজ তারকা ব্রুনো ফার্নান্দেজ। ম্যাচে তখন ১-১ গোলে সমতায়। ঠিক ১৭ মিনিট পর অসাধারণ এক গোল করেন মাইনু। এগিয়ে যায় রেড ডেভিলসরা। ম্যাচের ৮৪ তম মিনিটে পেনাল্টি বক্সের ভেতর হার্ভি এলিয়টকে ফেলে দেন অ্যারন ওয়ান-বিসাকা। পেনাল্টি পায় লিভারপুল। নির্ধারিত সময় শেষ হবার ৬ মিনিট আগে আর ভুল করেননি সালাহ। পেনাল্টি থেকে গোল করে সমতায় ফেরান লিভারপুলকে। ম্যাচ শেষ হয় ২-২ ড্র’য়ে।

উল্লেখ্য, এ ম্যাচের ফলাফলে সমান সংখ্যক ম্যাচে আর্সেনাল ও লিভারপুলের পয়েন্ট সমান। দুদলের পয়েন্টই ৭১। তবে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে আর্সেনাল। ৭০ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে ম্যানসিটি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x