1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আমি অধিনায়ক হলে এই ছেলেদের মানসিক ডাক্তারের কাছে পাঠাতাম: ওয়াসিম আকরাম - প্রিয় আলো

আমি অধিনায়ক হলে এই ছেলেদের মানসিক ডাক্তারের কাছে পাঠাতাম: ওয়াসিম আকরাম

  • আপডেট সময় সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১২৪
Image 613414 1667820766

ম্যাচে যে জিতবে সেই পৌঁছে যাবে সেমিফাইনালে—এমন সমীকরণে মাঠে নেমে ভয়াবহ ব্যাটিং প্রদর্শন করে বাংলাদেশ।

টাইগারদের মাত্র ১২৭ রানের পুঁজি ৫ উইকেটে পার করে দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে পাকিস্তান।

গোটা টি-টোয়েন্টি বিশ্বকাপজুড়েই ব্যাটিংয়ে দৈন্যতা দেখিয়েছে বাংলাদেশ দল। এমন সাধারণ মানের ব্যাটিং শক্তি নিয়ে বিশ্বকাপের শেষ চার নিশ্চিত করা যায় না বলেও মন্তব্য করেছেন ক্রিকেট বোদ্ধারা।

পাকিস্তানের জয়ের পর পরই বাংলাদেশি ব্যাটারদের সমালোচনা করে দেশটির এক টিভি অনুষ্ঠানে কথা বলেছেন দেশটির সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম।

সমালোচনা করতে গিয়ে তিনি জানান, বাংলাদেশের ব্যাটারদের মানসিক চিকিৎসা প্রয়োজন। বিশেষ করে ওপেনার নাজমুল হাসান শান্ত’র মানসিক চিকিৎসা প্রয়োজন বলে জানান তিনি।

কারণ দারুণ খেলতে থাকা শান্ত নিজেই গুরুত্বপূর্ণ সময়ে উইকেট বিলিয়ে দিয়ে এসেছেন। আর এরপর বাংলাদেশের ব্যাটিং লাইনআপে ধস নামে। শান্তর ওই অবিবেচকের মতো শট খেলা মানতেই পারছেন না ওয়াসিম।

এ কিংবদন্তি পেসার বলেন, খেলায় হারের জন্য বাংলাদেশকে নিজেদেরই দোষ দিতে হবে আর এটাই তাদের করা উচিত। আমি যদি বাংলাদেশ দলের অধিনায়ক বা কোচ হতাম, তাহলে আমি নিশ্চিত এই ছেলেদের মানসিক ডাক্তারের কাছে পাঠাতাম। কারণ একটা সময় খেলার রাশ ছিল বাংলাদেশের হাতেই। ৫৪ রানে ভালোই ব্যাট করছিলেন শান্ত এবং তখন সবকিছু ঠিকঠাক চলছিল। ২ উইকেটে ৭৩ রান করার কারণে আমি ভেবেছিলাম তারা ১৬০ রানে পৌঁছে যাবে। কিন্তু তখন শান্ত বেরিয়ে এসে অযথা ইফতিখারের বলে অদ্ভুত শট খেলতে গিয়ে বোল্ড হয়ে যান। আপনি যদি এক রান করেও সে সময় নিতে থাকতেন, তাহলে স্কোরটি খুব সহজেই ১৫৫-এ পৌঁছে যেত।’

তথ্যসূত্র: ক্রিকট্যাকার, হিন্দুস্তান টাইম।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x