1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আগামী ৩ দিন বাড়তে পারে বৃষ্টি - প্রিয় আলো

আগামী ৩ দিন বাড়তে পারে বৃষ্টি

  • আপডেট সময় শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ১০৬
Weather 2105280912

প্রিয়আলো ডেস্ক: ঘূর্ণিঝড় ইয়াস লঘুচাপে পরিণত হওয়ার প্রভাবে বাংলাদেশের বিভিন্ন স্থানে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্রবার আবহাওয়া অধিদপ্তরের এক পূর্ভাভাস বার্তায় এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব কমে আসায় শুক্রবার দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। এছাড়া আগামী তিনদিনে দেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। এ লঘুচাপের প্রভাব শনিবার সকাল পর্যন্ত থাকবে বলেও জানায় আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদ শাহীনুল ইসলাম জানান, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাব কমে আসায় শুক্রবার দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে। এছাড়া আগামী তিনদিনে দেশে বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে। ফলে তাপমাত্রা হালকা বাড়লেও দুঃসহনীয় পর্যায়ে গরম পড়বে না।

শাহীনুল ইসলাম আরও বলেন, ‘ঘূর্ণিঝড় ইয়াস দুর্বল হয়ে এখন সুস্পষ্ট লঘুচাপে পরিণত হয়েছে। তার প্রভাবে এখনও দেশের আকাশ মেঘলা আছে, কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হচ্ছে। আমরা ধারনা করছি আগামীকালের মধ্যে এর প্রভাব কমে যাবে।’

আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ময়মনসিংহ ও রংপুর বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল, সিলেট ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে রাজশাহী, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বৃষ্টি হতে পারে।

সারাদেশে দিনের তাপমাত্রা ১ থেকে ২ ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x