1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
বাংলাদেশ আওয়ামী লীগ এর ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′ উপ-কমিটির সদস্য হলেন লায়ন জয়া জাহান চৌধুরী - প্রিয় আলো

বাংলাদেশ আওয়ামী লীগ এর ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′  উপ-কমিটির সদস্য হলেন লায়ন জয়া জাহান চৌধুরী

  • আপডেট সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ২২২
158

প্রিয়আলো ডেস্কঃ  শনিবার বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে, আওয়ামীলীগ সভানেত্রীর কার্যালয়ে একটি গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মুজিবুল হক, ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′  উপ কমিটির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এমপি, কমিটির আহ্বায়ক বাংলাদেশ আওয়ামী লীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, আরো উপস্থিত ছিলেন- নির্বাচন উপ-কমিটির কো-অর্ডিনেটর সেলিম মাহমুদ, কাওছার মাহমুদ এবং বাহাউদ্দিন বেপারী, আওয়ামীলীগ উপ-কমিটির সহ-সম্পাদক  নূর জাহান সবুজ এবং ঝর্না বাড়ৈ সহ অন্যান্য নেতৃবৃন্দ । উক্ত সভায় সর্বসম্মতিক্রমে,  জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′ উপ-কমিটিতে লায়ন জয়া জাহান চৌধুরীকে সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।

ফাইল ছবিঃ লায়ন জয়া জাহান চৌধুরী।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′  উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এবং যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অপু উকিলের প্রতি ধন্যবাদসহ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন লায়ন জয়া জাহান চৌধুরী।

আজ রবিবার গণমাধ্যমে পাঠানো এক ‍বিবৃতিতে তিনি এ কৃতজ্ঞতা জানান।

লায়ন জয়া জাহান চৌধুরী একাধারে বিশিষ্ট লেখিকা, সমাজকর্মী, নারী সংগঠক এবং জয়া কন্সট্রাকশন এন্ড ইজ্ঞিনিয়ারিং এর ব্যবস্থাপনা পরিচালক।

এ প্রসঙ্গে লায়ন জয়া জাহান চৌধুরীর সাথে কথা বলে জানা যায়, উনি আওয়ামী যুব মহিলা লীগ সভানেত্রী অপু উকিলের হাত ধরে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত শেখ হাসিনার সাহসে বলীয়ান এক রাজনৈতিক কর্মী হিসেবেই নিজেকে পরিচয় দিতে বেশী স্বাচ্ছন্দ বোধ করেন। তিনি বলেন; “আমি মনোনয়ন জমা দিয়েছি। বাকীটা নেত্রীর সিদ্ধান্তের অপেক্ষায়। তবে নেত্রী যাকে মনোনয়ন দিবেন, আমি তাঁর হয়ে নৌকার পক্ষে সর্বাত্মক কাজ করে যাবো। সবার কাছে দোয়া প্রার্থী”।

মাইক্রোফোন হাতে লায়ন জয়া জাহান চৌধুরী । (ফাইল ছবি)

এদিকে তাঁর নির্বাচনী আসনে- জনগণের ইচ্ছা, দোয়া এবং ভালোবাসা নিয়ে কক্সবাজার-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও বিশিষ্ট সমাজকর্মী লায়ন জয়া জাহান চৌধুরী। কেন্দ্রীয় যুব মহিলা লীগের রাজনীতির পাশাপাশি তিনি একাধিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সাথে জড়িত। দলের কঠিন সময়ে তিনি যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু দিদি’র নেতৃত্বে নানা কর্মসূচীতে রাজপথে সক্রিয় ভুমিকা পালন করেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x