1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আইপিএলে খেলতে ভারতে পৌঁছেছেন সাকিব-মুস্তাফিজ - প্রিয় আলো

আইপিএলে খেলতে ভারতে পৌঁছেছেন সাকিব-মুস্তাফিজ

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০১৬
  • ১৮৮
05
05

ফাইল ছবি

ক্রীড়া প্রতিবেদক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলতে ভারতে পৌঁছেছেন বাংলাদেশের দু্ই তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

 

টানা পঞ্চমবারের মতো কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে গেছেন সাকিব। আইপিএলে নতুন মুখ বিস্ময়কর পেসার মুস্তাফিজুর রহমান। তার দল সানরাইজার্স হায়দরাবাদ।

 

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)।

 

এবারই প্রথম একা দেশের বাইরে খেলতে গিয়েছেন মুস্তাফিজ। এর আগে যতবার দেশের বাইরে খেলতে গেছেন ততবারই সাথে পেয়েছেন সতীর্থদের। কিন্তু এবার মুস্তাফিজের সামনে ভিন্ন অভিজ্ঞতা। নতুন সফরের আগে সে কথাই মুখ ফুটে বললেন, ‘আইপিএলে খেলতে যাচ্ছি বলে নার্ভাস না। একা একা যাচ্ছি বলে নার্ভাস লাগছে।’ প্রথম যাত্রায় অবশ্য সাকিবকে কিছুক্ষণের জন্য পাশে পেয়েছেন মুস্তাফিজ। মঙ্গলবার বিকেল ৫টা ২০ মিনিটে এ দুই তারকা জেড এয়ারওয়াজের একটি ফ্লাইটে ঢাকা ছাড়েন। ঘন্টাখানেকের মধ্যেই পৌঁছে যান কলকাতায়। সাকিব কলকাতায় থেকে গেলেও মুস্তাফিজকে হায়দরাবাদের ফ্লাইট ধরেছেন। বাংলাদেশ সময় রাত ৮টায় তার হায়দরাবাদে পৌঁছার কথা রয়েছে।

 

ঢাকা ছাড়ার আগের মুস্তাফিজ সবার কাছ থেকে দোয়া চেয়েছেন, ‘ক্যারিয়ারে প্রথমবারের মতো আইপিএল খেলতে যাচ্ছি, খুবই ভালো লাগছে। আমার জন্য সবাই দোয়া করবেন, যেন ভালো করতে পারি। শুধু আমার জন্য না, সাকিব ভাইয়ের জন্যও দোয়া করবেন।’

 

আবদুর রাজ্জাক, মোহাম্মদ আশরাফুল, মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবালের পর ষষ্ঠ বাংলাদেশি খেলোয়াড় হিসেবে মুস্তাফিজ আইপিএলে খেলতে গেছেন। ১ কোটি ৪০ লাখ রুপিতে মুস্তাফিজকে নিয়েছে হায়দরাবাদ।

 

অন্যদিকে সাকিব আল হাসান তো কলকাতার নিয়মিত মুখ। কলকাতা নাইট রাইডার্স যে দুবার আইপিএলের শিরোপা জিতেছে প্রতিবারই সাকিব ছিলেন অনন্য। বল ও ব্যাট হাতে কেকেআরের জার্সিতে দারুণ পারফরম্যান্স করেছেন।

 

টিম ম্যানেজমেন্ট সাকিবের ওপর আস্থা রাখায় নিলামে ওঠেননি বাংলাদেশের এ তারকা। চুক্তির থেকে দেড়গুণ দামে সাকিবকে রেখে দেয় শাহরুখ খানের দল।  এ পর্যন্ত  ৩২ ম্যাচে কেকেআরে সেরা অলরাউন্ডারের ব্যাট থেকে এসেছে ২১.২৭ গড়ে ৩৮৩ রান। ২১.৭৬ গড়ে নিয়েছেন ৩৮ উইকেট।

 

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x