1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
আইপিএলে অবিক্রিত সাকিব - প্রিয় আলো
শিরোনাম
সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচন স্থগিত উপজেলা ভোট: নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ফের হুঁশিয়ারি কাদেরের চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত আপাতত নেই: জনপ্রশাসন মন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের সব কার্যক্রম স্বাভাবিক হবে মঙ্গলবার চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি জেদ্দা, মক্কা ও মদিনায় সীমাবদ্ধ থাকবে হজ ভিসা সব নারী সাধু না: রিচা চাড্ডা বিশ্ববিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়াতে কর্তৃপক্ষের প্রতি নির্দেশ রাষ্ট্রপতির ডেঙ্গু প্রতিরোধে নগরবাসীকে সম্পৃক্ত করতে হবে: মেয়র আতিক

আইপিএলে অবিক্রিত সাকিব

  • আপডেট সময় শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৭৫
Sakib

২০২৩ সালের আইপিএলের মিনি নিলামে প্রথম দফায় বিক্রি হলেন না সাকিব আল হাসান। দেড় কোটি ভিত্তিমূল্যে কোনো দলই সাকিবের প্রতি আগ্রহ দেখায়নি।

এর আগে, এই বছরের ফেব্রুয়ারিতে হওয়া মেগা নিলামেও তাকে কেনেনি কোনো দল। কোচিতে অনুষ্ঠিত হয়েছে এবারের আইপিএলের মিনি নিলাম। প্রথম দফায় অবিক্রিত থাকলেও কোনো দল যদি চায় এখনও সাকিবকে দলে ভেড়াতে পারবে। তবে তা নির্ভর করবে দলগুলির চাহিদা ও জায়গা ফাঁকা থাকার ওপরে।

এবারের নিলামে ৯৯১ জন ক্রিকেটারের নাম আসলেও চূড়ান্ত তালিকায় ছিল ৪০৫ জন ক্রিকেটার। প্রাথমিক তালিকায় থাকা এই ৪০৫ জনের মধ্যে আছে চার বাংলাদেশি ক্রিকেটারের নাম। ৫০ লাখের ক্যাটাগরিতে আছেন তাসকিন আহমেদ, লিটন দাস, আফিফ হোসেন।

২০১১ সাল থেকে আইপিএলের নিয়মিত মুখ ছিলেন সাকিব। ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সে খেলেন সাকিব। এই ফ্র্যাঞ্চাইজিকে দুইবার শিরোপা জেতাতেও ছিল সাকিবের বড় অবদান। ২০১৮ মৌসুমে তাকে কিনে নেয় সানরাইজার্স হায়দরাবাদ। পরের বছরও হায়দরাবাদেই খেলেছেন সাকিব।

নিষেধাজ্ঞার কারণে এই অলরাউন্ডার খেলতে পারেননি এরপর। সেই বিরতির পর আর আইপিএলে সুযোগ পাননি বিশ্বসেরা এই অলরাউন্ডারের। গতবার অবিক্রিত ছিলেন ২ কোটি রুপিতে। এবার তার ভিত্তিমূল্য দেড় কোটি রুপিতে প্রথম ধাপে আগ্রহ দেখায়নি কোনো দল।

আইকে

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x