1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের - প্রিয় আলো

হোটেলে মৃত্যু টিভি অভিনেতা নীতেশের

  • আপডেট সময় বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৬
Nitesh Pandey

ভারতীয় বিনোদন অঙ্গনে বুধবার সকাল থেকে আসছে একের পর এক মৃত্যুর সংবাদ। প্রথমে খবর আসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’- সিরিয়ালখ্যাত জেসমিন ওরফে বৈভাবী উপাধ্যায়। তার পরেই খবর এসেছে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন হিন্দি টিভির আরেক জনপ্রিয় মুখ নীতেশ পাণ্ডে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে হার্ট অ্যাটাকে প্রাণ হারিয়েছেন ‘অনুপমা’-খ্যাত এ অভিনেতা। মহারাষ্ট্র নাসিকের ইগতাপুরির এক হোটেলে তার মৃত্যু হয়েছে। সেখানেই চলছিল তার শুটিং। খবর পেয়ে তদন্তে নেমেছে পুলিশ। কথা বলা হচ্ছে পরিবার ও হোটেল স্টাফদের সঙ্গে।

রূপালী গঙ্গোপাধ্যায়ের হিট টিভি শো ‘অনুপমা’য় ধীরাজ কাপুরের ভূমিকায় অভিনয় করার জন্য পরিচিত ছিলেন নীতেশ পাণ্ডে। ১৯৯০ সাল নাগাদ থিয়েটারে কাজ করা শুরু করেন তিনি। ১৯৯৫ সালে ‘তেজস’ দিয়ে প্রথম কাজ করার সুয়োগ পান টিভিতে। এরপর ‘মঞ্জিলে আপানি আপানি’, ‘অস্তিত্ব…এক প্রেম কাহানি’, ‘সায়া’, ‘জুস্তজু’ এবং ‘দুর্গেশ নন্দিনী’র মতো মেগা সিরিয়ালে কাজ করেছেন।

শুধু ছোট পর্দাতেই নয়, বড় পর্দাতেও চুটিয়ে কাজ করেছেন নীতেশ। তার প্রথম সিনেমা ১৯৯৫ সালের ‘বাজি’। এরপর ‘খোসলা কা ঘোসলা’ (২০০৬), ‘ওম শান্তি ওম’ (২০০৭), ‘দাবাং ২’ (২০১২), ‘মিকি ভাইরাস’ (২০১৩), ‘শাদি কে সইড এফেক্টস’ (২০১৪), ‘রঙ্গুন’ (২০১৭), ‘বাধাই দো’ (২০২২)-র মতো সিনেমায় কাজ করেছেন।

‘ড্রিম ক্যাসেল প্রোডাকশন’ নামে তার একটি স্বাধীন প্রোডাকশন হাউসও রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x