1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সৌদি থেকে তেল আমদানিতে বিশেষ সুবিধা চায় ঢাকা - প্রিয় আলো
শিরোনাম
বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি এতো বাড়ানো উচিত হয়নি: পরিবেশমন্ত্রী মোদির সাথে সাক্ষাত বিশ্বচ্যাম্পিয়নদের বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি ২০ থেকে বাড়িয়ে ১০০ টাকা, আজ থেকে কার্যকর প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্কে সার্বভৌমত্ব নষ্টের মিল নেই: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ-স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ শুক্রবার পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী রাজপথের আন্দোলন কোর্টের রায় পরিবর্তন করে না: কোটা ইস্যুতে প্রধান বিচারপতি ফের ড. ইউনূসসহ চারজনের জামিনের মেয়াদ বাড়লো

সৌদি থেকে তেল আমদানিতে বিশেষ সুবিধা চায় ঢাকা

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ২০
Dhaka Saudi 1024x576

আরও সৌদি বিনিয়োগ চায় বাংলাদেশ। দেশ‌টি থেকে তেল আমদানিতেও বিশেষ সুবিধা চেয়েছে ঢাকা।

সোমবার (১ জুলাই) সৌদি আরবের রিয়াদে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ ও সৌদি পররাষ্ট্রমন্ত্রী প্রিন্স ফয়সাল বিন ফারহানের নেতৃত্বে দুই দেশের মধ্যে পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ে দ্বিপাক্ষিক বৈঠকে এসব সু‌বিধা চাওয়া হয়।

বৈঠকে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে এবং দেশের অফশোর ব্যাংকিং ব্যবস্থায় সৌদি বিনিয়োগের বিষয়ে আলোচনা হয়। এতে সৌদি পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভাবনীয় উন্নয়ন-অগ্রগতির প্রশংসা করেন। দুই দেশের বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে নিজেদের কার্যক্রম আরও গতিশীল করার বিষয়ে জোর দেয়া হয়।

সৌদি আরবে ৩০ লাখ বাংলাদেশির কর্মসংস্থানের সুযোগ দেয়ায় দেশটির প্রতি কৃতজ্ঞতা জানান ড. হাছান মাহমুদ। সৌদি আরবে বাংলাদেশি জনশক্তি রফতানিতে আরও স্বচ্ছতা আনা ও স্বার্থান্বেষী মহলের শ্রমিক হয়রানি বন্ধে একটি যৌথ টাস্কফোর্স গঠনের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x