1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সোমবার পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি - প্রিয় আলো

সোমবার পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

  • আপডেট সময় শনিবার, ১৩ মে, ২০২৩
  • ৬৫
Sahabuddin

রাষ্ট্রপতি হিসেবে শপথ নেওয়ার পর প্রথমবার আগামী সোমবার (১৫ মে) নিজ জেলা পাবনায় চার দিনের সফরে যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

ইতোমধ্যে রাষ্ট্রপতির কার্যালয় থেকে পাবনা সফরসূচি প্রকাশ করা হয়েছে।

এদিকে পাবনার এ কৃতী সন্তানের চার দিনের সফর ঘিরে সাজ সাজ রব পুরো অঞ্চলে। তাকে অভিবাদন জানাতে ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে সড়ক-মহাসড়কগুলো। রাষ্ট্রপতির যাতায়াতের সড়ক ও পরিদর্শনের স্থানগুলো মেরামত, পরিষ্কার-পরিচ্ছন্নতা, সৌন্দর্যবর্ধনে চলছে মহাকর্মযজ্ঞ।

রাষ্ট্রপ্রতির প্রটোকল অফিসার নবীরুল ইসলাম স্বাক্ষরিত চিঠিতে জানানো হয়, রাষ্ট্রপতি আগামী সোমবার (১৫ মে) বেলা ১১টা ১০ মিনিটে ঢাকার তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টারযোগে পাবনার উদ্দেশে রওনা দিবেন। দুপুর সোয়া ১টায় তিনি পাবনা সার্কিট হাউজে উপস্থিত হয়ে গার্ড অব অনার গ্রহণ করবেন। এরপর জেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গবন্ধু চত্বরের নামফলক উদ্বোধন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করবেন। দুপুর দেড়টায় তিনি আরিফপুর কবরস্থানে উপস্থিত হয়ে কবর জিয়ারত করবেন। এরপর স্কয়ার বাগানবাড়ির পারিবারিক কবরস্থান পরিদর্শন এবং জেলা ও দায়রা জজ আদালতের বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে আইনজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন।

পরেরদিন ১৬ মে সকাল ১০টায় পাবনা সরকারি অ্যাডওয়ার্ড কলেজ মাঠে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হবে। ১৭ মে সকালে পাবনা ডায়াবেটিক সমিতি পরিদর্শন ও শহরের বীর মুক্তিযোদ্ধা সাহাবুদ্দিন চুপ্পু বিনোদন পার্ক পরিদর্শন করবেন। এরপর সার্কিট হাউসে রাত্রি যাপন করে ১৮ মে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x