1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় নৌপ্রধানের সাক্ষাৎ - প্রিয় আলো
শিরোনাম
পিতৃত্বকালীন ছুটি চেয়ে হাইকোর্টে রিট করলো ৬ মাসের শিশু সুনীল অর্থনীতি সামুদ্রিক সম্পদের ব্যবহার বৃদ্ধিতে অপার সম্ভাবনার ক্ষেত্র উন্মোচন করেছে : স্পিকার পরের ওপর নির্ভর করে আন্দোলন হয় না: বিএনপিকে ওবায়দুল কাদের প্রধানমন্ত্রীর চীন সফর নিয়ে ভারতের কোনো আপত্তি নেই: পররাষ্ট্রমন্ত্রী ওষুধের গুণগতমান নিশ্চিত করে জনগণের স্বাস্থ্য সুরক্ষা করতে হবে : স্বাস্থ্যমন্ত্রী আরও এক মামলায় খালাস পেলেন ইমরান খান বৃষ্টি কবে কমবে জানাল আবহাওয়া অধিদপ্তর অপুকে ‘ছাগলের তিন নম্বর বাচ্চা’ বললেন বুবলী বরগুনার উন্নয়নে ৩০০ কোটি টাকা বরাদ্দ রাষ্ট্রীয় সফরে ৮ জুলাই চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী

সেনাপ্রধানের সঙ্গে ভারতীয় নৌপ্রধানের সাক্ষাৎ

  • আপডেট সময় সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৬৪
Img 20240701 182725

বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সফররত ভারতীয় নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল দীনেশ কুমার ত্রিপাঠি।

সোমবার (১ জুলাই) সেনাবাহিনী সদর দপ্তরে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

আন্তবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) থেকে জানানো হয়, সাক্ষাৎকালে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ভারতীয় নৌবাহিনী প্রধানের সঙ্গে পারস্পরিক কুশল বিনিময় করেন। এসময় ভারতীয় নৌবাহিনী প্রধান সেনাপ্রধান হিসেবে দায়িত্বভার নেওয়ায় জেনারেল ওয়াকার-উজ-জামানকে অভিনন্দন জানান।

এসময় তারা দুই দেশের বাহিনীর মধ্যকার বিদ্যমান সুসম্পর্ক আরও জোরদার করার লক্ষ্যে পারস্পরিক সহযোগিতা অব্যাহত রাখার ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন। জেনারেল ওয়াকার-উজ-জামান তার সঙ্গে সাক্ষাৎ করার জন্য ভারতীয় নৌবাহিনী প্রধানকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, অ্যাডমিরাল দীনেশ কে ত্রিপাঠির (সস্ত্রীক) নেতৃত্বে চার সদস্যের ভারতীয় নৌবাহিনীর একটি প্রতিনিধি দল চার দিনের রাষ্ট্রীয় সফরে ঢাকা রয়েছেন। সফর শেষে দলটি আগামী ৫ জুলাই ঢাকা ত্যাগের কথা রয়েছে।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x