1. imran.vusc@gmail.com : প্রিয়আলো ডেস্ক : প্রিয়আলো ডেস্ক
  2. m.editor.priyoalo@gmail.com : Farhadul Islam : Farhadul Islam
  3. priyoalo@gmail.com : প্রিয়আলো ডেস্ক :
  4. imran.vus@gmail.com : Sabana Akter : Sabana Akter
সিউলে গাড়িচাপায় ঘটনাস্থলেই প্রাণ গেলো ৯ পথচারীর - প্রিয় আলো
শিরোনাম
বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি এতো বাড়ানো উচিত হয়নি: পরিবেশমন্ত্রী মোদির সাথে সাক্ষাত বিশ্বচ্যাম্পিয়নদের বোটানিক্যাল গার্ডেনে প্রবেশ ফি ২০ থেকে বাড়িয়ে ১০০ টাকা, আজ থেকে কার্যকর প্রতিবেশী দেশের সঙ্গে সম্পর্কে সার্বভৌমত্ব নষ্টের মিল নেই: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ-স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ শুক্রবার পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠান শেষে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী রাজপথের আন্দোলন কোর্টের রায় পরিবর্তন করে না: কোটা ইস্যুতে প্রধান বিচারপতি ফের ড. ইউনূসসহ চারজনের জামিনের মেয়াদ বাড়লো

সিউলে গাড়িচাপায় ঘটনাস্থলেই প্রাণ গেলো ৯ পথচারীর

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫০
S. K 1024x576

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে অন্তত ৯ পথচারীর। আহত হয়েছেন আরও ৪ জন। যাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১ জুন) স্থানীয় সময় দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সবুজ বাতি দেখে রাস্তা পার হচ্ছিলেন হতাহতরা। এমন সময় ভুল লেন থেকে একটি গাড়ি এসে তাদের গায়ে উঠে পড়ে। ঘটনাস্থলেই প্রাণ যায় ৯ জনের।

প্রকাশিত ভিডিও ফুটেজে দেখা যায়, রাস্তার ওপর পড়ে থাকা নিথর দেহগুলোকে বাঁচাতে প্রাথমিক চিকিৎসা হিসেবে সিপিআর দিতে শুরু করেন এক পুলিশ সদস্য। তবুও বাঁচানো যায়নি ৯ জনকে। আহতদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, সড়কের এ দুর্ঘটনার তদন্ত চলছে। তবে, এখন পর্যন্ত কাউকে আটক করা হয়েছে কিনা এ বিষয়ে কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

এ জাতীয় আরো খবর
© All rights reserved priyoalo.com © 2023.
Site Customized By NewsTech.Com
x